×

বন্ধ ঘরে আমার উপর ঝাঁপিয়ে পড়তো বিবেক ওবেরয়! চোখের জলে পুরনো বেদনাদায়ক কাহিনী ফাঁস করলেন ঐশ্বর্য

তিনি হলেন প্রাক্তন বিশ্বসুন্দরী,বচ্চন পরিবারের পুত্রবধূ এবং বলিউডের প্রথম সারির একজন অভিনেত্রী! হ্যাঁ কথা হচ্ছে ঐশ্বর্য রাই বচ্চনকে(Aishwarya Rai Bacchan) নিয়ে। ৯০ এর দশক থেকে এযাবৎ কাল পর্যন্ত একের পর এক হিট বলিউড মুভি দর্শকদের উপহার দিয়ে একজন খ্যাতনামা অভিনেত্রী হিসেবে নিজের পসার জমিয়ে রেখেছেন ঐশ্বর্য্য(Aishwarya)। তবে সম্প্রতি বলিউডের এক অপর অভিনেতার উদ্দেশ্যে বিস্ফারিত মন্তব্যের জেরে সংবাদপত্রের শিরোনামে উঠে এলেন তিনি!

বচ্চন পরিবারের পুত্রবধূ হওয়ার পূর্বে ঐশ্বর্য্যের ব্যক্তিগত জীবনে এসেছিল একাধিক প্রেম। সালমান খান(Salman khan) থেকে বিবেক ওবেরয়(Vivek oberoy) অনেকেই ছিল সেই তালিকায়। তবে সালমান খানের সাথে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর বিবেক ওবেরয় আসেন অভিনেত্রীর জীবনে এবং সেই সময় একে অপরের প্রেমে মাতোয়ারা ছিলেন তারা। সম্প্রতি একসময়ের এই প্রেমিক বিবেক ওবেরয়কে নিয়ে এমনই এক মন্তব্য করে বসেন রাই সুন্দরী যার কারণে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

একসময় ঐশ্বর্য্যকে বিয়ে করার অভিপ্রায় রেখেছিলেন বিবেক। তবে সালমান খানের(Salman khan) হুমকির মুখে পড়তে হয়েছিল তাকে। ফলতঃ ক্যারিয়ার থেকেও খানিক সময়ের জন্য অবসর নিতে হয় বিবেককে(Vivek oberoy)। পরবর্তীতে ঐশ্বর্য্য এবং বিবেকেরও বিচ্ছেদ ঘটে। তবে সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান বিবেক ওবেরয় ঘর বন্ধ করে ঐশ্বর্য্যের উপর রীতিমতো চড়ে যেতেন।

বিবেকের এহেন কাণ্ডের কারণে ঐশ্বর্য্যের সাথে তার তর্ক বাধে এবং বিবেক ঐশ্বর্য্যের উপর চিৎকার করতে থাকেন। যার ফলে অভিনেত্রী কেঁদেও ফেলেন। সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনই এক রহস্যজনক ব্যবহারের কথা সকলের সামনে এসেছে এনেছেন ঐশ্বর্য্য যা রীতিমতো অবাক করে দিয়েছে বলিউড পাড়াকে।