বিনোদন

ঐশ্বর্য রায়ের এক মিনিটের ভিডিও ভাইরাল

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী তিনি! নব্বইয়ের দশক থেকে এযাবৎকাল পর্যন্ত দীর্ঘ তিন দশকেরও বেশি সময় ধরে বলিউডে রীতিমতো রাজত্ব করছেন নিজের রূপ লাবণ্যর মাধ্যমে। তবে শুধুমাত্র সৌন্দর্য্যর নিরিখেই নয় অভিনয় দক্ষতার প্রমাণ রেখেছেন বহুবার। বর্তমানে বড়পর্দা থেকে কিছুটা দূরত্ব থাকলেও আজও ঐশ্বর্য রাই মানেই বিশ্বসুন্দরী সারা ভারতবাসীর কাছে!

যদিওবা রাই সুন্দরী পেশাগত ও ব্যক্তিগত জীবন নিয়ে হামেশাই চর্চায় থাকেন সংবাদমাধ্যমে তবে সাম্প্রতিক সময়ে 29 বছরের পুরনো একটি পেপসির advertisement এর সূত্র ধরে লাইমলাইটে উঠে এলেন তিনি। একজন সফল অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করার ও বিশ্বসুন্দরী খেতাব জেতার আগের এই কয়েক সেকেন্ডের পেপসির অ্যাডে অভিনেত্রীকে দেখে দর্শকদের মুখে অস্ফুটস্বরে একটাই কথা ফুটে উঠল “লাজাবাব”!

1993 সালে পেপসির এই বিজ্ঞাপনে আমির খান এবং মহিমা চৌধুরীর সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল ঐশ্বরিয়াকে। বিজ্ঞাপনের শুরুতে দাবা খেলার মত্ত আমির খানকে প্রতিবেশী মহিমা চৌধুরী এসে পেপসি চাইলে তিনি বৃষ্টির মধ্যে বাড়ির পাইপ দিয়ে গাড়ির উপরে নেমে পেপসি নিয়ে আসেন প্রতিবেশীর জন্য আর সেই মুহূর্তে অভিনেতার বন্ধু সঞ্জু অর্থাৎ সানজানা এসে দাঁড়ায় সামনে। বিজ্ঞাপনটিতে কয়েক সেকেন্ডের ক্যামিওতেই অভিনেত্রী রীতিমতো জয় করে নিয়েছিলেন দর্শকদের মন আর সেই সময় বুঝিয়ে দিয়েছিলেন শুধুমাত্র সৌন্দর্য্য নয় বুদ্ধিমত্তা এবং হাবভাব চালচলনে তিনি বিশ্বসুন্দরী হওয়ার কতটা যোগ্য।

29 বছর পুরনো এই বিজ্ঞাপনের সূত্র ধরে ফের চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী। রুপ, ফিগার এবং অভিনেত্রীর আত্মস্বত্ত্বই বিজ্ঞাপনটিতে তার আগামী দিনে পরিচায়ক হিসেবে দাঁড়িয়ে ছিল। তাই আজ বহু বছর পরেও রুপোলি পর্দা থেকে বহুদূরে পরিবারের সাথে বেশি সময় কাটাতে সাচ্ছন্দ্য বোধ করলেও ঐশ্বর্য্য রাই আজও বিশ্বসুন্দরী সারা পৃথিবীর কাছে!

Related Articles