×

দুর্দান্ত কায়দায় শাকিরার গানে অসাধারন নাচলেন এই সুন্দরী কন্যা, প্রশংসায় নেটদুনিয়া

বর্তমানে ইন্টারনেটের যুগে আমাদের চারপাশের পরিধিটা হয়ে এসেছে অনেকটাই ছোট। আমরা পৃথিবীর যেকোন প্রান্তে বসে দেখতে পাই অন্যপ্রান্তে কি ঘটে যাচ্ছে। এই ইন্টারনেটের সাহায্যে নানান ভাইরাল ভিডিও উঠে আসে আমাদের সামনে, যেগুলি কখনো মজার আবার কখনো চমকপ্রদ।

আবার এই ইন্টারনেটকে অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের এক মাধ্যম হিসেবে বেছে নিয়েছে। বিশ্বদরবারে নিজের প্রতিভাকে পরিবেশন করতে হলে ইন্টারনেটের জুড়ি মেলা ভার। ইন্টারনেটের মাধ্যমে অনেক সুপ্ত প্রতিভা নাম খ্যাতি পেয়েছে জনসাধারণে। আবার কখনো এই ইন্টারনেটের দ্বারা নিজেদের প্রিয় সেলিব্রিটির কীর্তিকলাপ উঠে আসে আমাদের সামনে। এক কথায় অন্তর্জালে আমরা এই মুহূর্তে জড়িয়ে গিয়েছি সকলেই।

ইন্টারনেটের যুগে অনেক নতুন পেশা সংযোজন হয়েছে, তার মধ্যে একটি হলো ইউটিউবার। অনেকেই ইউটিউবের মাধ্যমে নিজের প্রতিভাকে জনসাধারণের মাঝে তুলে ধরেন। নানান কনটেন্ট এর মধ্যে দিয়ে এই সমস্ত ইউটিউবাররা হয়ে ওঠে অতি পরিচিত। নতুন প্রজন্মের ছেলেমেয়েদের এই পেশার প্রতি ঝোক বেড়ে চলেছে। নাম খ্যাতির পাশাপাশি পয়সা রোজগারের এক ভালো মাধ্যম এই ইউটিউব। এমন বেশ কিছু ইউটিউবার রয়েছে যারা সেলিব্রিটিদের থেকে কম কিছু নন।

আর এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হলেন আরেক জনপ্রিয় ইউটিউবার Kavya Umesh। হলিউডের জনপ্রিয় গায়িকা Shakira ‘Whenever Wherever’ গানে বেলি ডান্স করে সকলকে মুগ্ধ করে দিয়েছে Kavya। তরুণীর নৃত্যকলার এই প্রতিভা দেখে মুগ্ধ হয়েছে নেটিজেনরা। তার উন্মুক্ত পেটে চমৎকার বেলি ডান্স দেখে প্রশংসায় পঞ্চমুখ নেট জনতারা। Kavya এর এই বেলি ডান্সের ভিডিওটি ইতিমধ্যে 3.3 মিলিয়ন মানুষ দেখে ফেলেছে। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে বিখ্যাত ইউটিউবারের এই হট ভিডিওটি।