অফবিটভাইরাল ভিডিও

মনের আনন্দে করছিলেন বিয়ে, মালাবদল করতে গিয়ে জুতোপেটা খেলেন বর, তুমুল ভাইরাল ভিডিও

পাড়ার খবর থেকে দেশের খবর, দেশের বিভিন্ন প্রান্তের আনাচে কানাচে ঘটে যাওয়া ঘটনা থেকে অতি সাধারন ঘটনা সোশ্যাল মিডিয়ার চোখে কোন কিছুই বাকি থাকেনা সামনে আসতে। আজকালকার দিনের কতকিছুই যে সোশ্যাল মিডিয়ায় হয় তা আর জানতে বাকি নেই।

তেমনি সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভাইরাল হয় যা প্রথমদিকে খুবই অবাক হওয়া বাস্তব মনে হলেও পরে হেসে লুটোপুটি খেতে হয়। সম্প্রতি এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা একেবারে হাস‍্যকর পরিবেশ সৃষ্টি করেছে আবার তারই সাথে অবাকও করেছে দর্শকদের।

ঘটনাটি আসলে উত্তরপ্রদেশের হামিরপুর জেলার ভরুয়া সুমেরপুর গ্রামের। 3 জুলাই এই গ্রামে একটি বিয়ের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানেরই একটি ভিডিও সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে বর কনের মালা বদল হওয়ার সময় হঠাৎই সেখানে হাজির হয়েছে বর উমেশচন্দ্রের মা। তিনি সোজা বিয়ের মঞ্চে উঠে ছেলেকে জুতো মারতে শুরু করেছেন।

স্বাভাবিকভাবেই বরের মায়ের এমন কান্ডে বিয়েতে উপস্থিত সকলের তাজ্জব হয়ে যায়। যদিও পরবর্তীতে জানা যায় আসলে পরিবারের অমতে উমেশচন্দ্র আইনী বিয়ে করেন অঙ্কিতাকে। কনেপক্ষ অন্য জাতের হওয়ায় ছেলের বাড়িতে বিয়ের জন্য রাজি ছিল না কেউ। এরপর 3 জুলাই উমেশচন্দ্র ও অঙ্কিতার সামাজিক বিয়ে দেওয়ার আয়োজন করা হয়। যদিও এই বিষয়ে বরের পরিবারকে কিছু জানানো হয়নি। বিয়ে হচ্ছে এমন খবর পাওয়ার পর সেখানে পৌছে যান ছেলের পরিবার আর ছেলের মা রেগে ছেলের ওপর আঘাত করেন।

এই ঘটনা সামনে আসতেই মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। অনেকের মতে জীবনের এমন বড়ো সিদ্ধান্ত অথচ নিজের পরিবারকে জানানো হয়নি এক্ষেত্রে মায়ের রাগ স্বাভাবিক। আবার অনেকের মতে ছেলের খুশির জন্য জাতপাত ভুলে সবকিছু মেনে নেওয়া উচিত ছিল ছেলের পরিবারের। সব মিলিয়ে এই ভিডিও এখন ভাইরাল।