অফবিটভাইরাল ভিডিও

প্রকাশ্য রাস্তায় নীল নাইটি পরে দুর্দান্ত জিমন্যাস্ট করে করে তাক লাগাল বাঙালি কন্যা, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

মেয়েরা দশভুজা আর বর্তমান প্রজন্মের মেয়েরা এই কথা প্রতিমুহূর্তে দেখিয়ে দিচ্ছেন। বর্তমান যুগের মেয়েরা ছেলেদের থেকে কোন কিছুতেই পিছিয়ে নেই। লেখাপড়া থেকে চাকরি কিংবা ঘরকন্না সবকিছু একা হাতেই সামলানোর ক্ষমতা রাখে তারা।

আমাদের সমাজের কিছু পুরনো ধারনা আছে যেখানে মনে করা হয় যে মেয়েরা ক্রীড়াক্ষেত্রে দূর্বল। তারা সর্বক্ষেত্রে এগিয়ে এলেও ক্রীড়াক্ষেত্রে কখনো সমকক্ষ হতে পারবে না। কিন্তু এই ধারনা বদলে দিয়েছে বর্তমান প্রজন্মের নারীরা। শাড়ি পড়ে ব্যাকফ্লিপ দিয়ে যেমন মিলি সরকারের নাম উঠে এসেছে তেমনি ন্যাশনাল আথলিট পায়েল রোহাতগিও রেকর্ড তৈরি করেছেন। তারাই হয়ে উঠেছেন অনুপ্রেরণা। তার শারীরিক কসরত, জিমন্যাস্টটিক অবাক করেছে সকলকে।

সম্প্রতি এবার এরকম এক অনামী প্রতিভা প্রকাশ্যে এলো। সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে এ রকমই একজন ফিটনেস যুবতীকে দেখা গেল। ভিডিওতে দেখলে বোঝা যাবে এটি একটি গ্রামাঞ্চল অঞ্চল। আর সেখানেই রাস্তার মধ্যে নাইটি পড়ে ব্যাক ফ্লিপ দিয়েছেন এই যুবতী। রাস্তার মধ্যে আরো অনেক মহিলাদের দেখা যাচ্ছে আর তিনি তাদের সামনেই নিজের প্রতিভা তুলে ধরেছেন।

জিমন্যাস্টিকের ঠিকমতো পদ্ধতি জানলে যে শাড়ী বা নাইটি কোনো পোশাক বাধা হয়ে দাড়ায় না তাই প্রমান করে দিয়েছেন সে। ভিডিওতে তার ফিটনেস দেখে মুগ্ধ হয়ে গেছেন দর্শকরা। রুবি ভাবি নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে ইতিমধ্যে প্রায় ছয় লাখ দর্শক ভিডিওটি পছন্দ করে ফেলেছেন।

Tags

Related Articles

Close