অফবিটভাইরাল ভিডিও

সবুজ বনের মাঝে দুই সুন্দরী কমলার দুর্দান্ত নাচ, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়া খুললেই যে ধরনের ভিডিও আমাদের সামনে চলে আসে তাদের মধ্যে অন্যতম হলো নাচের ভিডিও। কেউ সময় কাটানোর জন্য এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে থাকেন কেউ আবার নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে পৌঁছে দিতে। আর তাদের এই বিনোদনমূলক ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ছড়িয়ে যায় সর্বত্র। কিছু কিছু নাচ এতটাই মন ছুঁয়ে যায় যে তা হয়ে ওঠে ভাইরাল।

সম্প্রতি “ফোক ক্রিয়েশন” নামের একটি পেজ থেকে এমনই এক দুর্দান্ত নাচের ভিডিও ভাইরাল হয়েছে। এই ইউটিউব চ্যানেলটি যেন দেশের কোনায় কোনায় থাকা প্রতিভাদের প্রকাশ্যে আনার দ্বায়িত্ব নিয়েছে। এই চ্যানেলটিতে প্রায়শই বিভিন্ন শিল্পী নাচের ভিডিও দেখা যায়। সম্প্রতি এবার অনুশ্রী ও রাখি এই দুই যুবতী অসাধারণ নৃত‍্যশৈলী উঠে এলো এই চ‍্যানেলের হাত ধরে।

মাত্র একদিন আগে শেয়ার করে নেওয়া এই ভিডিওতে এই দুই কন‍্যেকে অতি পরিচিত ও জনপ্রিয় গান “কমলা নেত‍্য করে থমকিয়া থমকিয়া-র” তালে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। প্রকৃতির মাঝেই এই ভিডিওটি বানিয়েছেন তারা। গানের সাথে নৃত্য পরিবেশনের সময় একেবারে গ্রাম বাংলার কন‍্যেদের সাজেই সেজে উঠতে দেখা দিয়েছে তাদের‌।

দুর্দান্ত ভঙ্গিমায় নাচের সাথেই তাদের উপস্থাপনা সাজসজ্জা সব মিলিয়ে ভিডিওটিতে করে তুলেছে মনোগ্রাহী। আর তাইতো এই যুবতী সুন্দর নাচের ভিডিও মাত্র একদিনের মধ্যে পৌঁছে গেছে প্রায় হাজার হাজার মানুষের কাছে। তাদের নাচ পছন্দ করেছেন বহু নেট নাগরিক। তারা যে নৃত্য পরিবেশনে দক্ষ ও প্রশিক্ষণপ্রাপ্ত তা তাদের নাচ থেকে স্পষ্ট।

Related Articles

Back to top button