×

ডোলা রে, ব্লাউজ ছাড়া দুধসাদা শাড়ি পরে নৌকার উপর দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, দেখে হুঁশ উড়েছে ছেলেদের

কাজরা থেকে ডোলা রে বলিউডের এই গানগুলির তালে ঐশ্বর্য রায়ের লাস‍্যময়ী নাচ এখনো স্পষ্ট অনুরাগীদের চোখে। বলিউডে এমন অসংখ্য গান আছে যা নাচের জন্য যথার্থ কিন্তু খুব কম গান এমন আছে যা বছরের পর বছর ধরে মানুষের মনে গেঁথে রয়েছে। শুধু তাই নয় গানের তালে অভিনেত্রীদের নাচের আইকনিক স্টেপ ঠোটস্থ রয়েছে..ঐশ্বর্যের এই গানের নাচ তেমনই।

বলাই বাহুল্য ঐশ্বর্য রায়ের এমন জনপ্রিয় আইকনিক স্টেপ অনুকরণ করা খুব সহজ কাজ নয় তবে এবার সেই কঠিন কাজই সাবলীলভাবে করে দিলেন এই যুবতী। জনপ্রিয় “ডোলা রে” গানের সাথে এত সুন্দর পারফরমেন্স উপহার দিলেন যে তা দেখে নজর ফেরানো দায়।

ভাইরাল এই ভিডিওতে শ্রীতমা বৈদ্য নামের এই নৃত্যশিল্পীকে প্রকৃতির মাঝে এই গানের তালে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। এদিন তার পরনে ছিল লাল পেড়ে সাদা শাড়ি। হালকা মেকআপ, খোলা চুল, পায়ের নুপুর, হাতে শাখা পলা আর সিঁথিতে সিঁদুরে পরিপূর্ণা তিনি। এদিন সৌন্দর্যের দিক থেকে আকর্ষণীয় তো হয়েই উঠেছিলেন তারসাথেই তার অভিনব ডান্স পারফরমেন্সেও মুগ্ধ করে দিয়েছেন সকলকে।

ভিডিওতে দেখা যাচ্ছে ভরা জলে টলমল করছে নৌকা আর সেই নৌকার মধ‍্যেই দাঁড়িয়ে গানের তালে সাবলীলভাবে ছন্দ মেলাচ্ছেন তিনি। নিঁখুত তার স্টেপ, নিখুঁত তার এক্সপ্রেশন। জলের উপরে নৌকার মধ্যে দাঁড়িয়ে তিনি যে সুন্দর স্টেপ করেছেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। এক নজরে দেখে নিন ওই যুবতীর ভাইরাল নাচের ভিডিওটি।