অফবিটভাইরাল ভিডিও

আমি কলকাতার রসগোল্লা, হাই রোডের উপর দুর্দান্ত নেচে ঝড় তুললেন সুন্দরী যুবতী, প্রশংসায় ভরালো নেটিজেনরা

এই সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা প্রতিদিন নানা ধরনের ভিডিও দেখতে পায়। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানা ধরনের প্রতিভাও উঠে আসে। বিনোদন মাধ্যমের একটি অংশ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। যার মাধ্যমে সারা দুনিয়ায় এসেছে হাতের মুঠোয়। সম্প্রতি একটি যুবতীর নাচ ভাইরাল হলো সোশ্যাল মিডিয়া জুড়ে। রাস্তার মাঝে নাচ করে ভাইরাল হল সেই যুবতী।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে যুবতীকে দেখা যাচ্ছে “আমি কলকাতার রসগোল্লা” গানে নাচ করতে। যুবতীটির নাম “বিজয়া পরামানিক”। সে নদীয়া জেলার ধুবুলিয়ার বাসিন্দা। রাস্তার মাঝে তাঁর অসাধারণ নাচ আলাদা করে নজর কেড়েছে নেটিজেনদের। যেকোন ভিডিও একটু অন্যরকম হলেই নেটিজেনরা তা পছন্দ করেন। এই ভিডিওটিতে নতুনত্ব হল এখানে তাকে কখনো ট্রোল প্লাজার মধ্যে আবার কখনো রাস্তার মধ্যে নাচ করতে দেখা গেছে।

ভিডিওটিতে তাকে গোলাপি রঙের একটি শাড়িতে দেখা গেছে। তার সাথে ম্যাচিং ব্লাউজ, হাতে চুড়ি, গলায় মালা পরিহিত অবস্থায় দেখা গেছে তাকে। তার এই লুকের সাথে সাথে অসাধারণ এক্সপ্রেশন আলাদা করে নজর কেড়েছে। এই গানটিতে নাচ করতে দেখা গিয়েছিল অভিনেত্রী দেবশ্রী রায়কে। তার মতই রাস্তায় নাচ করে তাক লাগিয়েছেন এই যুবতী।

ভিডিওটি ফেসবুকে “চিত্রায়ন” নামক পেজ থেকে শেয়ার করা হয়েছে। ইতিমধ্যে ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় 6 মিলিয়ন ছাড়িয়েছে। বহু মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন। নানান প্রশংসা কমেন্টে ভরে গেছে কমেন্ট বক্স। কেউ কেউ কমেন্ট করেছেন “খুব সুন্দর”, আবার কেউ লিখেছেন “বিউটিফুল”। সবমিলিয়ে নেটিজেনরা তার নাচকে বেশ উপভোগ করেছেন।

Tags

Related Articles

Close