অফবিটভাইরাল ভিডিও

ফাঁকা ঘরে তুমুল নাচে ভাইরাল সুন্দরী যুবতী, রইল ভিডিও

প্রচুর ডান্স ফর্ম রয়েছে দেশে বিদেশে। কিন্তু বর্তমানে সবচেয়ে বেশি চর্চিত এখন বেলি ডান্স। পাশ্চাত্য দেশ থেকে উদ্ভূত এই নৃত্যকলা বিশেষভাবে মুগ্ধ করে সবাইকে। এই শিল্পকলার সৃষ্টি প্রধানত মরু অঞ্চলের হলেও তা আর এখন একটি প্রদেশে আটকে নেই সারা পৃথিবীর কোনায় কোনায় ছড়িয়ে পড়েছে। এই নাচ অনেকের কাছে শরীর প্রদর্শন বলে মনে হলে শিল্পীমনস্ক ব‍্যক্তিরাই জানেন এই শিল্পকলা আয়ত্ত করা কতটা কঠিন।

এই নাচ করতে প্রয়োজন অধ্যাবসায় পরিশ্রম নমনীয়তা ধৈর্য। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও তে এই যুবতীটি যেভাবে বেলি ডান্স এর মত এত কঠিন একটি মুদ্রাকে আয়ত্তে এনেছেন শরীরী বিভঙ্গের মধ্য দিয়ে গানের ভাব ফুটিয়ে তুলেছেন তা এককথায় অনবদ‍্য।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিও তে দেখা যাচ্ছে এক যুবতী সাদা রঙের ক্রপ টপ আর ডিজাইনার স্কার্ট পরে গানের তালে নেচেছেন। জনপ্রিয় এক গানের তালে তার বেলি ডান্স মুগ্ধ করেছে সকলকে‌। তার পারফর্মম‍্যান্সে অবাক হয়ে গেছেন দর্শকগন। ইন্টেরিয়র ইন্টেরিয়র নামক একটি ফেসবুক পেজ থেকে এই ভিডিও টি পোস্ট হয়েছে।

এখনো পর্যন্ত প্রায় সাড়ে আট লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। 92 হাজার মানুষ পছন্দ করেছেন ভিডিও টি। তিনি যে যথেষ্ট প্রশিক্ষণ প্রাপ্ত তা ভিডিও থেকেই স্পষ্ট। আগামীদিনে তার কাছ থেকে আরো এই ধরনের নাচ দেখার উৎসাহ প্রকাশ করেছেন সকলে।

Tags

Related Articles

Close