অফবিটভাইরাল ভিডিও

আসোনা ভালোবাসোনা, বাড়ির ছাদে জনপ্রিয় বাংলা গানে অসাধারণ নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটমহল

একটা সময় ছিল যখন নৃত্য প্রতিভাদের পরিচয় মিলতো ডান্স রিয়েলিটি শো এর মাধ্যমে কিন্তু এর বাইরেও যে কতো শিল্পী ও তাদের লুকনো প্রতিভা রয়েছে তা অজানায় ছিল। আর এই অজানা, অজানাই থেকে যেত যদি না সোশ্যাল মিডিয়া আসতো‌। বর্তমানে সোশ্যাল মিডিয়া খুললেই নাচ গান বিভিন্ন প্রতিভাদের রমরমা। প্রায় প্রতিনিয়ত ভাইরাল হয়ে চলেছে তাদের বিভিন্ন ভিডিও।

তবে মন গলানোর মতোন খুব কম ভিডিও রয়েছে। আর তাদের মধ্যে অন‍্যতম হলো এই মৌ, বিদিশার মতোন নৃত‍্যশিল্পীরা। তবে সাম্প্রতিক যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে এই যুবতীও নাচের মাধ‍্যমে মুহূর্তের মধ্যে মন জয় করেছে সকলের।

এই ভিডিওতে দেখা গেছে নিজের নাচ পরিবেশনের জন্য একটি বাংলা গান বেছে নিয়েছেন তিনি। আর দারুণ সুন্দর নাচ ও এক্সপ্রেশনের মাধ‍্যমে খুব তাড়াতাড়ি সবার মন জয় করে নিয়েছেন তিনি। বরবাদ সিনেমার জনপ্রিয় গান “আসোনা ভালোবাসোনা” গানের তালেই এদিন পা মেলাতে দেখা গেছে এই নৃত‍্যশিল্পীকে। এই দুষ্টু মিষ্টি প্রেমের গানের সাথেই নাচ পরিবেশন করে ভাইরালের তালিকায় চলে এসেছেন তিনি।

ভিডিও শুরুতেই তাকে প্রথমেই একটি কুর্তিতেই নাচ পরিবেশন করতে দেখা গেছে তবে দ্বিতীয় দৃশ‍্যেই শাড়ীতে নিজেকে সাজিয়ে তুলে এক মিষ্টি পারফরম্যান্স উপহার দিয়েছেন। গানের প্রতিটি লাইনের সাথে সাথে তিনি যেভাবে অ্যাক্ট ও নাচ উভয়ই সাবলীল ভাবে করেছেন তা এককথাই অনবদ‍্য। আপনিও চটপট দেখে ফেলুন ভিডিওটি।

Related Articles