ভাইরাল ভিডিওঅফবিট

এক ব্যক্তির হাতের মধ্যে ঘুরে বেড়াচ্ছে বিরল প্রজাতির গোলাপি পাইথন, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলাতে আমরা দৈনন্দিন নিত্য নতুন নানা ভিডিওর সাথে পরিচিত হয়। আমাদের পৃথিবীতে ছড়িয়ে থাকা বিভিন্ন জিনিস সম্পর্কে আমরা এখনো অজ্ঞাত। কিন্তু এই সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম, যে পৃথিবীর আনাচে-কানাচে লুকিয়ে থাকা নানা বিরল জিনিসকে আমাদের সামনে তুলে ধরে। এই সোশ্যাল মিডিয়ার কারণে আমরা বহু বিরল প্রজাতির প্রাণীর সাথেও পরিচিত হই। আজকের প্রতিবেদনও তেমনি এক বিরল প্রজাতির প্রাণীকে নিয়ে।

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই বিভিন্ন পশু পাখি বা প্রাণীর কার্যকলাপ দেখা যায়। এছাড়াও ভয়ংকর প্রাণী সাপের নানা ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ার পাতায়। সাপ প্রাণীটিকে সকলে ভয় পেলেও কিছু কিছু মানুষ সাপকে এমন ভাবে পোষ মানিয়েছেন যে তারা ভয়ঙ্কর সাপের সঙ্গে খেলা করার নানা ভিডিও তুলে ধরে এই সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে এক বিরল প্রজাতির সাপকে। সাপটি হল গোলাপি রঙের একটি পাইথন সাপ। এর আগে আমরা বহু রংয়ের পাইথনের সঙ্গে পরিচিত হলেও গোলাপি রঙের পাইথন খুব একটা দেখা যায় না। তাই গোলাপি রঙের পাইথন এর ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তির হাতে মধ্যেই ঘুরে বেড়াচ্ছে বাচ্চা সাপটি। তবে গোলাপি রঙের এই বিরল সাপটিকে হাতের মধ্যে ঘুরতে দেখে বেশ অবাকই হয়েছেন নেট জনতা।

তবে বলে রাখা ভালো আদতে এটি গোলাপি রঙের পাইথন নয়। তার এই গোলাপি রঙের রহস্যের পেছনে রয়েছে ফিল্টারের কামাল। যে ব্যক্তিটি ভিডিওটি বানিয়েছেন তিনি instagram ফিল্টার ব্যবহার করেছেন। যার কারণে গ্রিন ট্রি পাইথন সাপটির রং পরিবর্তন হয়েছে গোলাপিতে। ভিডিওটি ইনস্টাগ্রামে World-of-Snake নামক পেজ থেকে আপলোড করা হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ার আসার সাথে সাথে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যে ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় ২ লক্ষ ছাড়িয়েছে।