ভাইরাল ভিডিওঅফবিট

অবিকল মানুষের মত পেন দিয়ে খাতায় লিখছে খুদে টিয়া, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিও ভাইরাল হয়, মানুষের বহু প্রতিভা উঠে আসে বিশ্বদরবারে কিন্তু ভাইরাল হওয়ার ইচ্ছা কি কেবল মানুষের থাকে! পশুপাখিদের বুঝি মাঝে মাঝে ইচ্ছে হয় না নিজের প্রতিভা সকলের সামনে এনে তাক লাগিয়ে দিতে? তাদেরও ইচ্ছা জাগে বৈকি ভাইরাল হওয়ার। আর তাইতো এবার এক টিয়া পাখি সামনে নিয়ে এসেছে তার প্রতিভা, বলা ভালো তার মালিক তার প্রতিভা সকলের কাছে পৌঁছে দিয়েছে।

বর্তমানে সোশ‍্যাল মিডিয়ায় খবরের পাশাপাশি বিভিন্ন জানা অজানা তথ্য, নাচ গানের ভিডিও এমনকি পশুপাখিদের বিভিন্ন কীর্তি সামনে আসে। সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে যেখানে একটি টিয়াকে হুবহু মানুষের মতোন কাজ করতে দেখা গেছে। মূলত পোষ‍্য টিয়াকে মানুষের মতোন করে কথা বলতে দেখা গেছে কিংবা গান করতে দেখা গেছে।

কিন্তু যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতেই দেখা যাচ্ছে এই টিয়া মানুষের মতোন পেনও ধরছে। ভিডিওতে দেখা যাচ্ছে ঐ টিয়া একটা খাতার মধ্যে ঘুরে বেড়াচ্ছে তার হাতের মধ্যে রয়েছে একটা পেন। সে এমন ভাবে পেনটিকে খোলার চেষ্টা করছে যেন দেখলে মনে হবে কিছুক্ষণ পর পেন দিয়ে লিখতে শুরু করবে।

সেই সঙ্গে দেখা যাচ্ছে সে আবার কিছু বলারও চেষ্টা করছে। এমন এক মিষ্টি ভিডিও শেয়ার হতে তাই ভাইরাল হয়ে গেছে মুহূর্তে। এখনো পর্যন্ত প্রায় ১০ লক্ষ মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। আপনিও দেখে নিন এই ছোট্ট টিয়ার মানুষের মতো হাবভাবের কান্ড।