×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

৩ বছর লুকিয়ে প্রেম করে অবশেষে বিয়ের করতে চলেছেন সিদ্ধার্থ-কিয়ারা! ফাঁস হল বিয়ের তারিখ

দিল্লীতে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর বসতে চলেছে

অবশেষে সব জল্পনার অবসান,খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) এবং কিয়ারা আডবানী (Kiara Advani)। ‘কফি উইথ করণ’ রিয়্যালিটি শো’তে নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিয়েছিলেন এই দুই তারকা। এমনকি শাহিদ কাপুর(Shahid Kapoor) বলেছিলেন চলতি বছরের শেষেই ‘সিয়ারা’ জুটির তরফ থেকে কিছু ভালো খবর আসতে চলেছে।

তাতেই এবার সিলমোহর দিয়েছেন তাদেরই এক ঘনিষ্ঠ ব্যক্তি। বেশ কিছু নামী সংবাদমাধ্যমের তরফ থেকে জানা গিয়েছিল চলতি বছরের মধ্যেই বিয়ে সারতে চলেছেন তারা। যদিও বিয়ের তারিখ সম্পর্কে কিছুই জানা যায়নি। তবে এবার শোনা গেল সামাজিক বিয়ের আগে আইনি দিয়ে সারতে চলেছেন তারা। আগামী কয়েক মাসের মধ্যে সেটি হতে চলেছে।

এরপর আগামী বছর তাদের বিয়ে সম্পন্ন হবে। যদিও তাদের বিয়ের অনুষ্ঠানে খুবই কম সংখ্যক অতিথিরা উপস্থিত থাকবেন। তাদের কাছের বন্ধু-বান্ধব এবং পরিবারের সদস্য ছাড়া নাকি কাউকে নিমন্ত্রণ করা হবে না তাদের বিয়েতে। শুধু তাই নয় করণ জোহরকেও(Karan Johar) নাকি তাদের বিয়েতে আমন্ত্রণ জানানো হবে না। দিল্লীতে তাদের বিয়ের আসর বসতে চলেছে।

বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর মুম্বাইতে ধুমধাম করে রিসেপশন পার্টি রাখবেন তারা। অন্যদিকে তাদের এক ঘনিষ্ঠ এই বিষয়ে জানিয়েছেন,’ওরা ওদের নিজেদের সম্পর্ককে আর লুকিয়ে রাখতে চাইছে না। ভবিষ্যৎ নিয়ে ওরা প্রচন্ড নিশ্চিত। হয়তো আগামী বছরের এপ্রিল মাসেই ওরা শুভ কাজটি সেরে ফেলবে।’