×

কায়ামাত, দুধসাদা সালোয়ারে দুর্দান্ত নাচ কোমাল চৌধুরীর, হুঁশ উড়েছে দর্শকদের

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বলিউড থেকে শুরু করে টলিউড, ভোজপুরি এমনকি হরিয়ানাভি গানের ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে। বলিউডের সাথে তাল মিলিয়ে চলছে নানা রাজ্যের আঞ্চলিক গানের ভিডিও ভাইরাল হচ্ছে। বহু পুরনো গান উঠে আসছে এই সোশ্যাল মিডিয়ার দৌলতে। সম্প্রতি তেমনই ভাইরাল হয়েছে একটি হরিয়ানাভি গানের ভিডিও।

হরিয়ানাভি গানে বহুজনকে স্টেজ পারফরম্যান্স করছে দেখা যায়। তবে এই গানের সাথে অনেককে নাচ করতে দেখা গেলেও এর এক জনপ্রিয় মুখ হলেন কোমাল চৌধুরী। অগণিত ভক্তগন অপেক্ষা করে থাকেন তার স্টেজ পারফরমেন্স দেখার জন্য। তিনি স্টেজে উঠলেন দর্শকদের ভিড় ঠেকানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি তাঁর একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে তাকে দেখা যাচ্ছে জনপ্রিয় হিন্দি গান “কায়ামত” এ নাচ করতে। তার নাচ দেখার জন্য অগণিত ভক্ত গনের ভিড় ঢলে পড়েছিল। তিনিও বেশ উপভোগ করে নাচ করেছিলেন এবং তার নাচে মেতে উঠেছিল অগণিত দর্শকগণ। ভিডিওটিতে তাকে দেখা গেছে সাদা রঙের সালোয়ারে। এই জনপ্রিয় গানটি কে তার তুমুল নাচ এবং বোল্ড মুভস আলাদা করে নজর কেড়েছে নেটিজেনদের।

ভিডিওটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল “বি এস মিউজিক অফিশিয়াল” থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটি প্রায় দু বছরের পুরনো হলেও ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় 2 লক্ষ ছাড়িয়েছে। তার নাচ যে সকলেই উপভোগ করেছেন তা আলাদা করে বলবার কিছু নেই। যার ফলে এই ভিডিওটির হাত ধরে আবারো সোশ্যাল মিডিয়ার চর্চায় উঠে আসলেন তিনি।