বিনোদন
Trending

ওদের বাবা-মা নেই, তিন অনাথ শিশুকে দত্তক নিলেন সোনু সুদ

Advertisement

বাস্তবের সুপারম্যান তিনি, ছবির পর্দায় ভিলেন হলেও বাস্তব জীবনে একজন হিরো…মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে , পাশে থেকে যিনি সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি সোনু সুদ। করোনাভাইরাস কালে নিম্নবিত্তদের পাশে দাড়ানোর খবরে শুরুতেই উঠে এসেছিল সোনু সুদের নাম। ভগবানের দূতের মতোই পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠানো থেকে শুরু করে নানাভাবে তাদের পাশে দাড়িয়েছিলেন তিনি। তারপরেও অনেকের পাশেই দাঁড়াতে দেখা গিয়েছিল তাকে। সম্প্রতি আবারো দাতার ভূমিকায় অবতীর্ণ হলেন তিনি।

তেলেঙ্গানার তিন শিশু তার বাবাকে হারিয়েছেন অনেকদিন আগেই দিন কয়েক আগে মাকে হারানোর পর তারা পুরোপুরি অনাথ হয়ে পড়ে। আর এরপরই তাদের মাথার উপর ছাদ যেন সরে গেছে, বর্তমানে রাস্তায় তাদের ঠিকানা, দিন কাটে প্রতিবেশীদের কাছে চেয়ে চিন্তে। আর পড়াশুনা!! সেতো বিলাসিতা। সোশ্যাল মিডিয়ায় এই খবর জানতে পেরেই তাদের নতুন ঠিকানা দিলেন সোনু সুদ, ঈশ্বরের দূরের মতোন অবতীর্ণ হয়ে পিতৃমাতৃহীন অসহায় তিন শিশুকে দত্তক নিলেন তিনি।

রাজেশ করনাম নামে এক ব্যক্তি এই অনাথ শিশুগুলির দুঃখ-দুর্দশার কথা জানিয়ে টুইট করেছিলেন সনু কে। তিনি লিখেছিলেন “তেলেঙ্গানার ইয়াদারি ভুবন গিরি জেলার তিন শিশু তার বাবা মাকে হারিয়েছে, ওদের আর কেউ নেই। অনুগ্রহ করে ওদের পাশে দাঁড়ান।” এই পোস্টে নজর পড়তেই সনু উত্তর দেন যে, “আজ থেকে ওরা আর অনাথ নয়, ওদের সব দায়িত্ব আমার।”

টুইটের সাথে একটা ভিডিও পোস্ট করেছিলেন ওই ব্যক্তি সেখানেই ওই তিন শিশুর মধ্যে মনোহর নামের 9 বছরের ছেলেটিকে বলতে শোনা যাচ্ছে যে তাদের কোথাও যাওয়ার নেই, সকলের সাহায্যের দিন চলছে। সনু আঙ্কেল যদি তাদের পাশে দাড়ায় তাহলে তারা পড়াশোনা করে ভবিষ্যতের স্বপ্ন দেখতে পারত, যোগ্য মানুষ হয়ে উঠতে পারত। আর এই সব শুনেই ততক্ষনাত বাচ্চাগুলির সব দ্বায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন সোনু।

Tags

Related Articles

×
Close