×

৯০ দিনের জন্য আকর্ষণীয় প্যাক নিয়ে এলো JIO, এই অফারে মন জিতেছে লাখ লাখ গ্রাহকদের

একবার রিচার্জেই পেয়ে যাচ্ছেন 180 জিবি ইন্টারনেট

ভারতের সবথেকে বড় টেলিকম সংস্থা রিলায়েন্স জিও নিজের গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে বহু প্ল্যান মার্কেটে লঞ্চ করেছে। বলতে গেলে সবথেকে কম খরচে অত্যন্ত সুবিধাগ্রাহী এই প্ল্যানগুলির জন্যই আজকে দেশের বৃহত্তম টেলিকম নেটওয়ার্ক হয়ে দাঁড়িয়েছে রিলায়েন্স জিও আর পূর্বের ধারা বজায় রেখে সম্প্রতি ফের মুকেশ আম্বানির এই সংস্থা ভারতীয় গ্রাহকদের জন্য নিয়ে এলো তিন মাসের ভ্যালিডিটি যুক্ত একটি দুর্দান্ত অফার। অত্যন্ত সুবিধালগ্নি এই অফারটিকে মিস করবেন না যেন।

রিলায়েন্স জিওর আওতায় এইবার তিন মাসের প্রিপেইড প্ল্যানে আপনারা পেয়ে যাচ্ছেন দিনপ্রতি 2gb হাইস্পিড ইন্টারনেট,আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 টা করে এসএমএস এর সুবিধা অর্থাৎ একবার রিচার্জেই পেয়ে যাচ্ছেন 180 জিবি ইন্টারনেট। তবে 90 দিনের এই ভ্যালিডিটিযুক্ত প্ল্যানের সাথে আপনারা যদি জিও ফাইবার গ্রহণ করতে চান সেক্ষেত্রে একটি দুর্দান্ত অফার দিচ্ছে সংস্থা।

আপনি যদি জিও ফাইবারের নতুন গ্রাহক হন সেক্ষেত্রে এই অফারের আওতায় জিও ফাইবার বুক করলে আপনারা পেয়ে যাবেন 15 দিনের সম্পূর্ণ পরিষেবা বিনামূল্যে। জিও ফাইবার পোস্টপেইড এন্টারটেনমেন্ট বোনানজা প্ল্যানে রিচার্জ এ আপনারা পেয়ে যাবেন এই সুবিধা। তবে বলে রাখা ভালো,এই অফারটি কেবলমাত্র নতুন গ্রাহকদের জন্যই পুরনো জিও ফাইবার কানেকশন ব্যবহারকারীদের জন্য নয়।

বলে রাখা ভাল 15 দিনের এই অফারটিকে গ্র্যাব করতে হলে আপনাদের যথাক্রমে 499,599,699, এবং 799 টাকা রিচার্জ করতে হবে। এছাড়াও নতুন প্ল্যানটিকে আপনাদের 6 মাস বা 12 মাসের জন্য রিচার্জ অথবা সাবস্ক্রাইব করতে হবে। তাহলে আর দেরি কিসের? ঝটপট সিদ্ধান্ত নিন এবং উপলব্ধ করুন এই দুর্দান্ত অফারের সুযোগ!