টেক নিউজনিউজ

Google Pay থেকে পেমেন্ট করার পর ক্যাশব্যাক পাচ্ছেন না? এই কাজগুলি করলেই হবে মুশকিল আসান

বর্তমানে ডিজিটালাইজেশনের সাথে সাথে আমরা ডিজিটাল পেমেন্টে নির্ভর হয়ে পড়েছি। স্মার্টফোনের দুনিয়ায় আমরা ক্যাশলেস সুবিধা গ্রহণ করে চলেছি। আর এই ক্যাশলেস দুনিয়ায় সাথে তাল মিলিয়ে চলতে বিভিন্ন অ্যাপ যেমন গুগল পে, ফোন পে, পেটিএমের মত অ্যাপগুলির ব্যবহার বৃদ্ধি পেয়েছে। অ্যাপগুলির মাধ্যমে শুধুমাত্র যে পেমেন্ট করা যায় এমনটাই নয় বিভিন্ন পেমেন্ট এর ফলে আমরা এই অ্যাপগুলি থেকে পাই বিভিন্ন ক্যাশব্যাক অফার। আজকের প্রতিবেদনে আপনাদের জানাবো কিভাবে গুগল পে থেকে টাকা ট্রান্সফার করলে পাবেন ক্যাশব্যাক এর অফার।

কম লেনদেন- গুগল পের মাধ্যমে পেমেন্ট করলে বিভিন্ন রিওয়ার্ড পাওয়া যায়। তবে পেমেন্টের ফলে ক্যাশব্যাক এর সুবিধা পেতে গেলে একই একাউন্টে কম লেনদেন করুন। এর পরিবর্তে বিভিন্ন একাউন্টে লেনদেন করলে ক্যাশব্যাকের সুবিধা পাবেন আপনি। ভিন্ন ভিন্ন একাউন্টে টাকা ট্রান্সফার করলে পাবেন এই সুবিধা।

একাধিক অ্যাকাউন্ট ব্যবহার- বিভিন্ন পেমেন্টের জন্য একটি মাত্র অ্যাকাউন্ট ব্যবহার না করে যদি বিভিন্ন অ্যাকাউন্ট থেকে পেমেন্ট করতে পারেন তবে আপনি পাবেন ভালো ক্যাশব্যাক এর সুবিধা। একই অ্যাকাউন্ট থেকে বারবার পেমেন্ট করলে ভালো ক্যাশব্যাক পাওয়ার প্রবণতা কমে যায়, তাই একটি অ্যাকাউন্ট ব্যবহার করার পরিবর্তে ভিন্ন ভিন্ন অ্যাকাউন্ট লিংক করে পেমেন্ট বা বিল পেমেন্ট করতে পারেন।

বেছে নিন সঠিক অপশন- গুগল পে’র অফার অপশন এ গিয়ে সেখানে বিভিন্ন অফার সম্পর্কিত নানা তথ্য চেক করতে পারেন এবং বিভিন্ন পেমেন্ট করবার সময় অথবা বিল পেমেন্ট করবার সময় এই অফারগুলি কাজে লাগিয়ে ভালো ক্যাশব্যাক পেতে পারেন। তাই যেকোনো পেমেন্ট বা বিল পেমেন্ট করবার সময় আপনার অফারগুলি ভালো করে চেক করে নিন।