টেক নিউজনিউজ

বাজেট কম? তবে সেরা ফিচারস যুক্ত ৫ হাজার টাকারও কমে কিনুন এই স্মার্টফোনগুলি

বর্তমানে স্মার্টফোন আমাদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে। ঘরে ঘরে বর্তমানে স্মার্টফোন রয়েছে। তবে এখনো কিছু মানুষ রয়েছেন যারা স্মার্টফোন ব্যবহার করেন না বা বাজেটের তুলনায় বেশি দাম হওয়ার কারণে কিনতে পারেন না। তাদের জন্যই আজকে এমন কিছু স্মার্টফোনের অপশন নিয়ে এসেছি যা মাত্র ৫০০০ টাকারও কমে কিনতে পারবেন। চলুন তবে আর দেরি না করে জেনে নেওয়া যাক, ৫০০০ টাকার কম মূল্যের স্মার্টফোনগুলির সম্বন্ধে।

Jio phone Next- ফোনের দুনিয়ায় এক অন্যতম জনপ্রিয় কোম্পানি হল Jio। বাজেট ফ্রেন্ডলি যেকোনো স্মার্টফোন হোক বা ফিচার ফোন, জিওর জুড়ি মেলা ভার। জিও ফোনের এমন একটি স্মার্ট ফোন রয়েছে যা আপনি মাত্র ৪৯৯৯ টাকায় কিনতে পারবেন। যদিও এই ফোনটি লঞ্চ হয়েছিল ৫৯৯৯ টাকায়, তবুও বর্তমানে অ্যামাজনে এর দাম ৪৯৯৯ টাকা । এই ফোনটিতে রয়েছে ৫.৪৫ ইঞ্চি ডিসপ্লে, 2gb RAM, ৩২ জিবি স্টোরেজ, ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এতো কম দামে এই অত্যাধুনিক ফিচারস যুক্ত এই ফোনটি আপনার জন্য হতে পারে বেস্ট ডিল।

Itel A23 Pro- Itel ও ফোনের দুনিয়ায় একটি অতি পুরনো এবং জনপ্রিয় কোম্পানি। Itel এর এই মডেলটি আপনি ৪০০০ টাকা থেকেও অনেক কম মূল্যে মাত্র ৩৮৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি ডিসপ্লে, 1gb RAM, ২৪০০ mAh ব্যাটারি । এর সাথে সাথে পাবেন ফেস আনলক ফিচার্স এর সুবিধা।

IKALL Z2- এই ফোনটিতে আপনি পাবেন ৬ ইঞ্চি ডিসপ্লে, 3gb RAM, ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার মতো অত্যাধুনিক ফিচারস। এই ফোনটির মূল্য ৬৪৯৯ টাকা হলেও, আপনি মাত্র ৪৭৪৯ টাকায় এই ফোনটি কিনতে পারবেন। আর তার জন্য আপনাকে অ্যামাজন থেকে ফোনটি কিনতে হবে।

MarQ by Flipkart M3 Smart- এই ফোনটিতে আপনি পাবেন ৬.০৮ ইঞ্চি ডিসপ্লে, 2gb RAM, ১৩ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা, ৫০০০ mAh ব্যাটারি। এই ফোনটির মূল্য ৭৯৯৯ টাকা হলেও বর্তমানে মাত্র ৫৯৯৯ টাকায় ফোনটি কিনতে পারবেন এর সাথে সাথে অফারের মাধ্যমে নির্দিষ্ট ব্যাংকের কার্ড ব্যবহার করলে আরো কিছুটা ছাড় পেতে পারেন।