×

Hero Splendor 125 cc নতুন বাইকটি দেখে সবাই চমকে গেছে, জানুন গাড়িটির দাম ও ফিচারস

Hero Splendor Super new drum নামক এই বাইকটির এক্স শোরুম মূল্য 77,500 টাকা

সাধ থাকলেও অনেকের সাধ্যে কুলোয় না স্বপ্নের বাইক! বিশেষত দুর্মূল্যের বাজারে একজন মধ্যবিত্ত বাঙালির পক্ষে এই দুপেয়ে যানটিকে ঘরে কিনে আনা কষ্টসাধ্য ব্যাপারই বটে। তবে দেশের সাধারণ মধ্যবিত্ত জনতার কথা মাথায় রেখে এইবার অন্যতম পরিবাহক নির্মাতা কোম্পানি হিরো নিয়ে এলো বাজেট সেগমেন্টের মধ্যে অত্যাধুনিক ফিচারস সম্বন্ধিত এক অসাধারণ বাইক। আসুন জেনে নিই বিস্তারিত!

Hero Splendor Super নামক এই বাইকটি একই বাজেট সেগমেন্টের অন্যান্য বাইকের থেকে অনেক বেশি মাইলেজ দেয়। বাইকটিতে থাকা 124.7 সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন 10.8 ps শক্তি এবং 10.6 nm পিক টর্ক উৎপন্ন করে। এছাড়াও ফাইভ স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স যুক্ত এই বাইকের মূল ইউএসপিই হলো প্রাইস রেঞ্জ। এত কম প্রাইসে অত্যাধুনিক ফিচারস সম্মন্বিত এই বাইক সত্যিই লোভনীয়।

Hero Splendor Super new drum নামক এই বাইকটির এক্স শোরুম মূল্য 77,500 টাকা। এছাড়াও বাইকটি কিনতে গেলে ব্যাংকের কাছ থেকে আপনারা পেয়ে যাবেন আকর্ষণীয় ফাইন্যান্স অপশন। যেখানে 80,894 টাকার ঋণে আপনাকে মাত্র 9 হাজার টাকা ডাউন পেমেন্ট করতে হবে এবং প্রতিমাসে ইএমআই হিসাবে মাত্র 2599 টাকা জমা দিতে হবে।

তাই আপনি যদি খুব শীঘ্রই নিজের গ্যারেজে একটি বাজেট রেঞ্জের অত্যাধুনিক ফিচারস সম্বন্ধিত বাইক আনতে চান তবে আজই 9000 টাকা ডাউনপেমেন্ট করে নিয়ে আসুন হিরোর এই অত্যাধুনিক মডেলযুক্ত বাইকটি। মধ্যবিত্তর স্বপ্ন পূরণে অতুলনীয় এই বাইক আপনাকে যে “ভ্যালু ফর মানি” দেবে একথার নিশ্চয়তা দিচ্ছে কোম্পানি। তাই আর দেরি কিসের? নিকটবর্তী শোরুমে গিয়ে এখনই বুক করে ফেলুন নতুন Hero Splendor Super new drum।