×

মাত্র ৮ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন দুর্দান্ত লুকের এই বাইকটি, জেনে নিন দাম এবং ফিচারস সম্পর্কে

হিরো মোটরসাইকেল- এই নামের মধ্যে লুকিয়ে রয়েছে বাইকপ্রেমীদের আস্থা। আর তাইতো ভারতের সর্বাধিক বিক্রিত মোটরসাইকেল হয়ে উঠেছে এটি। স্টাইলিং এর দিক থেকে একদম সাদামাটা হলেও কম জ্বালানির খরচ ও রক্ষনাবেক্ষনের ব‍্যায় কম হওয়ার জন‍্য হিরো কোম্পানি নাম সবার আগে আসে।

সাধারণ গ্রাহকদের কথা ভেবে মিনিমাম দামে বাইক লঞ্চ করা থেকে বিভিন্ন সুবিধা প্রদান এ সমস্তই করেছে হিরো। আর এবার আরো এক দূর্দান্ত সুযোগ সামনে এসেছে হিরো মোটরবাইক কেনার। যেখানে মূল‍্যবৃদ্ধির বাজারে সবকিছুর দাম বাড়ছে সেখানে আপনি হিরোর বাইক ফিরে যেতে পারেন মাত্র ৮০০০ টাকায়।

Hero HF Deluxe i3s, এই বাইকটির যেমন রয়েছে অসাধারণ মাইলেজ তেমন রয়েছে দুর্দান্ত পারফরম্যান্স। দুর্দান্ত ফিচার যুক্ত এই বাইকটিতে পেয়ে যাবেন ৯৭.২ সি সি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। মাইলেজের দিক থেকেও বেশ ভালো পারফরম্যান্সযুক্ত এই বাইক‌। এই বাইকে 83km প্রতি লিটারের মাইলেজ পাবেন‌। সাধারণত এই বাইকটির দাম ৫০০০০ মতোন।

কিন্তু আপনার যদি বাজেট এত না হয়ে থাকে তাহলেও চিন্তার কোন কারণই নেই। কারণ সম্প্রতি গ্রাহদের কথা ভেবে আনা হয়েছে দুর্দান্ত স্কিম। মাত্র ৮ হাজার টাকা দিয়েই ঘর আনতে পারবেন বাইকটি।

এই ফাইনান্স প্লানের মাধ্যমে আপনি ব্যাংক থেকে ৬৯৬৫৪ টাকা পর্যন্ত ঋণ গ্রহণ করতে পারবেন। আর সেই টাকা থেকেই মাত্র আটহাজারের ডাউন পেমেন্টে বাড়ি আনতে পারবেন শখের বাইকটি। অবশিষ্ট অর্থ 9.7 শতাংশ সুদে বেশ কিছু কিস্তিতে পরিশোধ করতে পারবেন। আর সেই কিস্তির পরিমাণও অত্যাধিক নয়, আপনাকে মাসে ২২০৬ টাকার কিস্তি দিতে হবে।