×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

সোশ্যাল মিডিয়ায় ফাঁস বিরাট-অনুষ্কার বেডরুমের ভিডিও! ক্ষোভে ফুঁসে উঠলেন অনুষ্কা

সোশ্যাল মিডিয়ায় ফাঁস বিরাট-অনুষ্কার বেডরুমের ভিডিও! যা দেখে রেগে আগুন অনুষ্কা দিলেন মোক্ষম জবাব। তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই অনুরাগীদের। তবে সবকিছুরই একটা সীমারেখা থাকা উচিত। সম্প্রতি এক বিরাট(Virat Kohli)ভক্ত যে কান্ড ঘটিয়েছে তা সমস্ত স্বাধীনতার সীমারেখাকে পার করে। কারণ, বিরাটের হোটেল রুমের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখার পরে রীতিমতো ক্ষুব্ধ বিরাট থেকে শুরু করে তার স্ত্রী অনুষ্কা শর্মা।

আমরা সকলেই জানি যে বর্তমানে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ব্যস্ত রয়েছেন বিরাট। সম্প্রতি ভাইরাল হয়েছে তার হোটেল রুমের একটি ভিডিও। তার রুমের মধ্যে কী কী রয়েছে সমস্ত তথ্য তুলে ধরা হয়েছে সেই ভিডিওতে। আর এই ভিডিওটি কেউ চুপি চুপি রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিয়েছে। যা দেখার পর চিন্তিত প্রাক্তন অধিনায়ক।

সেই ভিডিও পোস্ট করে অনুষ্কা লিখেছেন, ‘এতোদিন পর্যন্ত বেশ কিছু ঘটনার সম্মুখীন হয়েছি যেখানে মানুষ রুচিবোধ বা সহমর্মিতা দেখিনি। এই ঘটনা সব থেকে নিকৃষ্টতম। এটা যেমন অপমানজনক তেমনি মানবাধিকারের লঙ্ঘন। যারা মনে করছেন তারকা হলে এসব সহ্য করতে হয় তারাও সমান দোষী। এটা যদি আপনার বেডরুমে করতো তাহলে কেমন লাগতো?’

অন্যদিকে বিরাট ভিডিওটি পোস্ট করে লিখেছেন, ‘আমি জানি যে ভক্তরা তাদের প্রিয় খেলোয়াড়কে দেখে খুবই খুশি হন। তারা যখন আমাদের সাথে দেখা করার জন্য উত্তেজিত থাকেন তখন আমি এটার প্রশংসা করে থাকি। তবে এই ঘটনা আমার মোটেও ভালো লাগেনি। আমি যদি আমার হোটেল রুমের গোপনীয়তা বজায় না রাখতে পারি তাহলে আমার ব্যক্তি স্বাধীনতা কোথায়?’