সৌন্দর্যের নিরিখে বিরাট পত্নী অনুষ্কা শর্মাকেও ক্লিন বোল্ড করবে দীপক চাহারের হবু স্ত্রী, দেখুন তার সুন্দর ছবি

সালটা 2021 আইপিএলে একটি ম্যাচ চলাকালীন দীর্ঘদিনের প্রেমিকাকে ম‍্যাচ শেষে গ‍্যালারিতে গিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। একেবারে সিনেমার ভঙ্গিতেই বান্ধবীর হাতে পরিয়ে দিয়েছিলেন আংটি। অপর দিক থেকেও পেয়েছিলেন সম্মতি আর সেই দৃশ‍্যের সাক্ষী থেকে ছিল গোটা বিশ্ব। বলা হচ্ছে চেন্নাই সুপার কিংসের স্তম্ভ দীপক আর তারই প্রেমিকা জয়ার কথা। এবার তারা সম্প্রতি ফের উঠে এলেন চর্চায়। শোনা যাচ্ছে চার হাত এক হতে চলেছে তাদের।

বল হাতে পাওয়ার প্লেতে বিপক্ষের ব্যাটাদের উইকেট তুলে নেওয়া তার কাছে জলভাত কিন্তু 22 গজের বাইরে এবার নতুন ইনিংসের পথে দীপক চাহার। সদ্যই শেষ হয়েছে আইপিএল আর আইপিএল শেষ হতেই এবার ভারতীয় ক্রিকেট দলে বিয়ের সানাই। দীর্ঘ প্রতীক্ষার পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভারতীয় ক্রিকেট দল এবং চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার দীপক চাহার। চোটের কারণে এবার আইপিএলে একটিও ম‍্যাচ খেলতে পারেননি তিনি তবে মাঠে ফর্মে ফেরার আগেই জীবনের নতুন ইনিংসের জন‍্য প্রস্তুত তিনি।

খবর বুধবার নিজের বান্ধবীর জয় ভরদ্বাজের সাথে জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন তিনি। অর্থাৎ পয়লা জুন মানে আজকে আগ্রায় বসবে বিয়ের আসর। এরপর 3 জুন দিল্লিতে হবে দম্পতি রিসেপশন। একেবারে অন্তিম মুহূর্তে এই খবর প্রকাশ্যে আসার পরই রীতিমতো উচ্ছাস ঘিরে ধরেছে অনুরাগীদের। খবর সামনে আসতেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারা।

জানা যাচ্ছে সস্ত্রীক এমএস ধোনি, কোহলি সহ টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাও উপস্থিত থাকবেন বিয়েতে। আপাতত বিয়ে ছবির অপেক্ষায় দর্শকরা।