অফবিটভাইরাল ভিডিও

প্রকাশ্য রাস্তায় বিড়াল-বাঁদরের হাড্ডাহাড্ডি লড়াই, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে বিনোদনের একমাত্র ঠিকানা হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক,ইনস্টাগ্রাম,ইউটিউব সকলেই বিনোদনের ডালি সাজিয়ে আপনার জন্য অপেক্ষা করছে। রিল ভিডিও থেকে শর্টস, সবকিছুতেই পেয়ে যাবেন অভিনবত্ব। বিশেষত করোনাকালে মুঠোফোনই হল যোগাযোগ,পড়াশোনা ও বিনোদনের একমাত্র মাধ্যম। বড়দের পাশাপাশি বাচ্চারাও এখন তার মা-বাবার মোবাইল ফোন নিয়ে নানান মজাদার ভিডিও দেখে থাকে।

সম্প্রতি ভাইরাল হওয়া এমনই এক মজার ভিডিও দেখে হেসে কুটি কুটি হয়েছেন নেটিজেনরা। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে এক পাঁচিলের ওপর বাঁদর বাবাজি বসে বিস্কুট খাচ্ছেন। তবে খানিকটা পরেই ঘটে গেল অঘটন। প্রকাশ্য রাস্তায় এক বিড়ালের কাছে সপাটে চড় খেল সেই বাঁদর বাবাজি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রাচীর থেকে নেমে বাদরটি যখন রাস্তা পার হতে যায় সেখানে তার সাক্ষাৎ হয়ে যায় এক বিড়ালের সাথে। বিড়ালটির সামনে নানান রকম লম্ফঝম্প করলেও কোনো কাজ হয়নি। নিজের জায়গায় এমন অবাধ অনুপ্রবেশ মোটেই পছন্দ করেনি বিড়ালটি। প্রকাশ্য রাস্তায় সপাটে চড় মেরেছে বাঁদরটিকে আর বাঁদর বাবাজিও ঠেলা বুঝে উঠে পড়েছেন পার্শ্ববর্তী পাঁচিলে।

58 সেকেন্ডের এই মজার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। সারাদিনের ক্লান্তি,পরিশ্রমের পর এই ভিডিওগুলি কিছুটা মুক্তির স্বাদ এনে দেয়। তাই সোশ্যাল মিডিয়ায় প্রায়ই পশুপাখিদের এরূপ নানান কীর্তির ভিডিও ভাইরাল হয়ে থাক।