×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

আগামী বছর আসতে চলেছে পৃথিবীতে বড়সড় বিপর্যয়! ২০২৩ নিয়ে কি ভবিষ্যৎবাণী বাবা ভাঙ্গার?

করোনার প্রকোপ, নিত্যদিন ভূমিকম্প, ঘূর্ণিঝড়, মহামারী.. ২০২০ তে এই সবকিছু সাক্ষী থেকেছে পৃথিবীবাসী। কিন্তু আসন্ন বছরে আর কি অপেক্ষা করে রয়েছে মানুষের জন্য! আসন্ন বছর আসতে আর মাস দুই বাকি কিন্তু তার মধ্যেই মিলল এক দুঃসংবাদ। বুলগেরিয়ার বিখ্যাত ভবিষ্যৎদ্রষ্টা বাবা ভাঙ্গা 2023 এক ভবিষ্যৎবাণী করে গিয়েছেন আর সেই ভবিষ্যতবানী সামনে আসতে আশঙ্কা ঘিরে ধরেছে মানুষের মনে

বুলগেরিয়ার বিখ্যাত ভবিষ্যৎদ্রষ্টা বাবা ভাঙ্গা (Baba Vanga)তার সঠিক ভবিষ্যৎবানীর জন্যই জনপ্রিয়। শোনা যায় একবার বজ্রপাতে তার চোখের দৃষ্টি চলে যাওয়ার সময় থেকেই তিনি ভবিষ্যৎ দেখতে পাওয়ার ক্ষমতা লাভ করেন। এই বিষয়ে বিতর্ক থাকলেও এ কথা অস্বীকার করা যায় না যে তার অনেক ভবিষ্যৎবাণী এখনও পর্যন্ত সত্যি প্রমাণিত হয়েছে।

আমেরিকায় 9/11 র হামলা, ব্রেক্সিট চার্নোবিলের বিপর্যয়, প্রিন্সেস ডায়ানার মৃত্যু, সোভিয়েত ইউনিয়নের পতন, ২০০৪ এ থাইল্যান্ডের সুনামি মতো অনেক গুরুত্বপূর্ণ ঘটনার কথা পূর্বেই নির্ধারিত করেছিলেন বাবা ভাঙ্গা। এমনভাবেই ২০২৩-এ কি হতে চলেছে সেই কথাও জানিয়েছেন যা চিন্তায় ফেলেছে পৃথিবীবাসীকে।

ধ্বংসের দিন আসন্ন এরকম কথা বেশ কয়েক বছর ধরেই বলে আছে বিজ্ঞানীরা। এর আগেও ২০১২ তে পৃথিবী ধ্বংস নিয়ে শোরগোল পড়েছিল এবার ফের পৃথিবীর বিপদ ঘনিয়ে আসছে এমনির সংকেত দিয়েছেন বাবা ভাঙা। তিনি দাবি করেছেন আগামী বছর কয়েকটি মহাজাগতিক ঘটনা পৃথিবীতে বিপর্যয় নিয়ে আসতে পারে। এমনকি এই মহাজাগতিক ঘটনার প্রভাবে পৃথিবী নিজের কক্ষপথ পরিবর্তন করতে পারে। যে কারণে আমাদের এই গ্রহে বিরাট কোনো দুর্যোগ আসার সম্ভাবনা রয়েছে। তবে পৃথিবী ধ্বংস হওয়ার সম্ভাবনা দেখেছেন 5079 সালে।