×

রঙ্গিলা রে মন, হলুদ শাড়ি লাল ব্লাউজে অসাধারণ মন মাতানো নাচ সুন্দরী যুবতীর, দেখে মুগ্ধ নেটমহল

ক্লান্ত হয়ে বাড়ি ফিরে অবসর সময়ে সব সময় কি আর খবর দেখতে মন চায়? বরং মন চাই একটু বিনোদন একটু কৌতূহল একটু গসিপ। আর তাইতো সিনেমা অভিনেতা অভিনেত্রীদের নিয়ে চর্চা সমালোচনা যেমন রয়েছে তেমনই রয়েছে দুর্দান্ত সব প্রতিভা প্রদর্শন। আর এই সবটাই একনজরে দেখার জন্য আমজনতা চোখ রাখে সোশ্যাল মিডিয়ায়।

এরই মধ্যে কিছু প্রতিভা মূলক ভিডিওগুলি অনায়াসে ভরিয়ে তোলে দর্শকমন। আবার সেখান থেকে কিছু শিল্পী হয়ে ওঠেন দর্শকদের ফেভারিট। এমনই এক শিল্পী UBIRUNGIA পেজের এই যুবতী যিনি তার নৃত্য দক্ষতা দিয়ে জয় করে নিয়েছেন দর্শক মন। লক্ষ লক্ষ মানুষ তাকে ফলো করেন তার ডান্স কভার দেখার জন্য। সম্প্রতি সেইসব অনুরাগীদের জন্যই এক অসাধারণ ডান্স পারফর্ম নিয়ে হাজির হলেন তিনি।

বাংলা গানের তালে তার দুর্দান্ত নাচ ইউটিউব চ্যানেলের মধ্যে দিয়ে সামনে এসেছে যা ভাইরাল হয়ে চলেছে। ভিডিওটি কয়েক মাসের পুরনো হলেও তার অনবদ্য ডান্স পারফরমেন্স পুরনো দিতে হচ্ছে না দর্শক মহলে। ভিডিওতে “রঙ্গিলা রে মন” গানের তালে পা মিলিয়েছেন তিনি।

এদিন তিনি সেজে উঠেছিলেন শাড়ি আর বাঙালিয়ানার আটপৌরে সাজে। সুন্দর সাজসজ্জার সাথেই অসাধারণ দক্ষতার সাথে নিজের নাচ পরিবেশন করেছেন। মিষ্টি হাসি সঙ্গে গানের লিরিক্সের সাথে সামঞ্জস্য রেখে বডি মুভমেন্ট আর অনবদ‍্য এক্সপ্রেশনে ভরিয়ে তুলেছেন। আর তাইতো তার এই ভিডিও পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে, পছন্দ করেছেন প্রচুর মানুষ। রইল ভিডিও দেখে নিতে পারেন আপনিও।

Related Articles