অফবিটভাইরাল ভিডিও

এতো পড়তে আর ভালো লাগেনা, সুন্দর সাজে বাড়ির ছাদে প্রাণবন্ত নাচ সুন্দরী কন্যার, প্রশংসায় ভক্তরা

পড়াশোনা করতে কার বা ভালো লাগে! হাজার বইয়ের চাপ আর পড়ে যাওয়া মাঝে মাঝে বিরক্ত তো লাগেই। কিন্তু পড়াশোনা না করলেও বাবা মায়ের চোখ রাঙানি আছে। পড়াশোনা বিষয়টি যতই ভালো না লাগুন পড়াশোনা নিজে মজার গান কিন্তু ভালো লাগবে আর তারসাথেই যদি সোমালিকার নাচ হয় তাহলে তো কথায় নেই!

সোশ্যাল মিডিয়ায় অনেকেই নিজেদের প্রতিভা দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছে। তাদেরই মধ্যে একজন হলেন UBIRUNGIA পেজের সোমালিকা। যেমন তার নাচ তেমন তার মিষ্টি হাসি। প্রতিনিয়ত প্রায় নিত্যনতুন গানের তালে নাচ করে ভাইরাল হন তিনি। স্যাড সং থেকে রোমান্টিক সং আবার মজার গান সবের সাথেই দক্ষভাবে নাচ পরিবেশন করতে পারেন তিনি।

এবারও তেমনই একটি মজার গানের সাথে অসাধারণ নাচ করে মন জয় করে নিলেন দর্শকদের। কি আছে ভিডিওতে! ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে “পড়াশোনা” গানের তালে অসাধারণ ভাবে নাচ করছেন তিনি। প্রতিটি লাইনের সাথে সামঞ্জস্য রেখে যেমন তার এক্সপ্রেশন এককথায় অনবদ‍্য। গানের লাইনের সাথে মিলিয়ে যেমনভাবে তার রাগ-হাসির বহিঃপ্রকাশ দেখে গেছে তাতে এই গানে তার অভিনয় দক্ষতাও স্পষ্ট।

মাত্র দুদিন আগে তার নিজস্ব পেজ UBIRUNGIA থেকে ভিডিওটি পোস্ট করেছেন তিনি যা এই মুহূর্তে ভাইরালের তালিকায় নাম করে নিয়েছে। গানের সাথে সাথে তার পরিবেশনা, সাজগোজ সবটাই প্রশংসনীয় হয়ে উঠেছে সকলের কাছে‌। ইতিমধ্যে এই ভিডিও প্রায় ৩৫ হাজার মানুষের কাছে চলে গেছে পছন্দ করেছেন অনেকে। আপনার জন্য রইল ভিডিওটি।