×

ফুলোকা তারো কা, বাড়ির ছাদে রাখি বন্ধনের গানে দুর্দান্ত নাচ মৌ সুন্দরীর, দেখে মুগ্ধ নেটনাগরিকরা

গতকাল ছিল রাখি পূর্ণিমা আর রাখি মানেই ভাই বোনের সেই চিরন্তন সম্পর্ককে উদযাপন করার দিন। সেই দুষ্টু মিষ্টি খুনসুটির বন্ধনকে নতুন করে মনে করার দিন। আর রাখী এলেই যে গান ছাড়া এই উৎসব অসম্পূর্ণ থেকে যায় তা হল “ফুলোকা তারো কা সবকা ক‍্যাহেনা হে।” রাখী আসবে আর এই গান ভাইবোনরা গুনগুন করে উঠবে না তা কি হয়! সম্প্রতি বলিউড মাইলস্টোন সৃষ্টিকারী এই গানের তালে এবার ভাইবোনকে নাচ পরিবেশন করতে দেখা গেল।

রাখি বন্ধনের দিনকে ঘিরেই ইউটিউবে এই গানের মাতলের তারা। গানের তালে আর সঙ্গে নাচের ছন্দে দিনটি যেন আরো স্পেশাল করে তুলেছেন তারা। রাখি বন্ধনের এই জনপ্রিয় গান টিকে বর্তমান যুগে অনেক রকম ভাবেই রিক্রিয়েট করা হয়েছে, ফুলোকা তারো কা-র এই গানের রিক্রেট ভার্সনে অ্যাক্টের মাধ‍্যমেই নিজের নাচ ফুটিয়ে তুললেন মৌ নামের এই নৃত‍্যশিল্পী।

যারা একজন আরডন্ট সোশ্যাল মিডিয়া ইউজার তাদের কাছে মৌ নামটি অতি পরিচিত। সোশ্যাল মিডিয়াকে মঞ্চ করেই নিজের নৃত্য প্রতিভা দিয়ে লক্ষ লক্ষ মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তবে এই প্রথমবার নাচের ভিডিওতে তাকে দেখা গেল তার দাদার সাথে।

দাদার হাতে রাখি পরিয়ে দিয়েই তিনি গানের মধ্যে তাদের ভাই বোনের সম্পর্ক ফুটিয়ে তুললেন। এরপর সবুজ প্রকৃতিতে ঘেরা খোলা ছাদেই নেচে উঠলেন তিনি। এদিন তার পরনে ছিল লাল শাড়ি এবং সাদা ব্লাউজ। যতটা সুন্দর তাকে দেখতে লাগছিল ততটাই সুন্দর ছিল তার নাচ। গানের তালে তালে তার নিখুঁত এক্সপ্রেশন ও নাচের স্টাইল মুগ্ধ করে দিয়েছে সকলকে। দেখে নিন ভিডিওটি।

Related Articles