×

Beautiful, সবুজ প্রকৃতির মাঝে জনপ্রিয় হিন্দি গানের তালে দুর্ধর্ষ নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটিজেনরা

সোশ্যাল মিডিয়া মানেই আত্মপ্রকাশের পথ সোশ্যাল মিডিয়া মানেই বিনোদন আর সোশ্যাল মিডিয়া মানেই প্রতিভা প্রকাশের ঠিকানা। আর এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই বর্তমানে প্রজন্মরা নিজেকে নিয়ে যাচ্ছেন বিশ্ব দরবারে প্রতিদিনই ভাইরাল হচ্ছে বিভিন্ন প্রতিভা। আর এর মধ্যে সবথেকে বেশি দেখা যায় নাচের ভিডিও।

তবে কতো নাচ তো পরিবেশন করে কিন্তু প্রত্যেকের কাছে আকর্ষণীয় হয়ে ওঠার প্রতিযোগিতাটাও কিন্তু কোন অংশে কম নয়। সোশ্যাল মিডিয়ায় প্রতিভা প্রকাশ করার যতটা সহজ ততটাই কঠিন মানুষের মনের মনিকোঠায় থেকে যাওয়া। তবে যে এই শক্ত বিষয়টিকেও অবলীলায় করে ফেলেছেন তিনি শ্রীতমা বৈদ‍্য। নিজের নৃত্য প্রতিভার মাধ্যমে সকলকে প্রতিবার মুগ্ধ করে দেন তিনি।

আকাশের নিচে গাছপালা, পিছনে নদী এবং অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্যে ভরা পরিবেশে সম্প্রতি গানের সাথে অসাধারণ নাচ পরিবেশন করে ফের দর্শকদের মন জয় করে ফেললেন শ্রীতমা। হিন্দি জনপ্রিয় গান “Nainowale ne” গানের তালে যেভাবে নিজেকে মেলে ধরেছেন তা এক কথায় অপূর্ব। গানের শুরুতেই তার শরীরী হিল্লোল, অসাধারণ নৃত‍্যভঙ্গিমা যেন গানের সাথে নাচের এক মেলবন্ধন তৈরি করেছে।

খয়রি রংয়ের ক্রপটপ স্কার্ট, কোমর ছাড়িয়ে যাওয়া কোঁকড়া চুল যেমন তার সৌন্দর্যের বহিঃপ্রকাশ ঘটিয়েছে তেমনি দুর্দান্ত এক্সপ্রেশন সহিত তার নাচ তার শিল্পনৈপুণ্যতার প্রকাশ ঘটিয়েছে। সৌন্দর্য ও গুণের যে সম্ভার দেখা গেছে এই ভিডিওতে তা যে কারোর হৃদয়ের ঝড় তুলতে পারে, তা বলা যায় বৈকি। তার নাচের স্টেপ দেখলেই বোঝা যায় যে তিনি রীতিমতো দক্ষ একজন নৃত্যশিল্পী। আপাতত সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল তার নাচের ভিডিও।

Related Articles