×

VIDEO: বিষাক্ত কিং কোবরার গায়ে পা! ঝাঁপিয়ে পরে ছেলেকে প্রানে বাঁচালো সাহসী মা, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে এই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় নানা ধরনের ভিডিও আমরা দেখতে পাই। বিভিন্ন ধরনের প্রাণীর নানা ভিডিও উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার দেখা যায় সাপের নানা ভিডিও। সাপ ভয়ঙ্কর প্রাণী গুলির মধ্যে একটি। এই সাপকে নিয়ে ভয় থাকে অনেকের মনেই। আবার নানান ধরনের সাপের ভিডিও পছন্দ করেন নেটিজেনরা। তাই সাপের ভিডিওগুলি প্রায়ই ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি তেমন একটি বিষধর সাপের ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিও টিতে উঠে এসেছে নিজের বাচ্চাকে বিষধর সাপের হাত থেকে রক্ষা করতে একটি মায়ের যুদ্ধ। মায়ের থেকে বড় যোদ্ধা আর কেউ হয় না, এই ভিডিওটির মাধ্যমে তা আরো একবার প্রমাণ হয়েছে নেটবাসীর সামনে। নিজের জীবনের ঝুঁকি নিয়ে যেভাবে মা তার সন্তানকে বাঁচিয়েছে বিষধর সাপের হাত থেকে তা দেখে মন ছুঁয়ে গেছে নেটিজেনদের।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, বাড়ি থেকে বেরিয়ে আসছে এক মা ও তার ছেলে। আর বাড়ি চৌকাঠের নিচ দিয়ে যাচ্ছিল একটি বিষধর কোবরা সাপ। মা ও সন্তান দুজনই তার উপস্থিতি সম্পর্কে অবগত ছিলেন না। যার ফলে তারা অবলীলায় বাড়ির দরজার বাইরে বেরিয়ে আসছিলেন। এমন অবস্থায় বাচ্চা ছেলেটি দেখতে না পেয়ে চৌকাট পেরতে যাবার সময় বিষধর সাপের গায়ে পা লেগে যায় এবং সাপটি ঘুরে ফণা তুলে দাঁড়ায় ছেলেটির দিকে।

সাপটি ফনা তোলা বাচ্চা ছেলেটিও হতভম্ব হয়ে পড়ে এবং ঠিক সেই সময় তার মা নিজের জীবনের ঝুঁকি নিয়ে ছেলেটিকে ওখান থেকে সরিয়ে কোলে তুলে নেয়। এরপর সাপটি তার নিজের রাস্তায় আবার চলতে থাকে। ভিডিওটিতে মা যেভাবে উপস্থিত বুদ্ধি দ্বারা তারা বাচ্চাকে রক্ষা করেছে তার সবার প্রশংসা করেছেন। আবার অনেকে জানিয়েছেন মা ছাড়া হয়ত অন্য কেউ জীবনের ঝুঁকি নিয়ে তাকে বাঁচাতে পারত না। ভিডিওটি টুইটারে এখনো পর্যন্ত 80 হাজার ভিউজ ছাড়িয়েছে। আপনি যদি এখনও ভিডিওটি না দেখে থাকেন তো তাড়াতাড়ি দেখে নিন।

Related Articles