×

পানি পানি হো গায়ি, লাস্যময়ী যুবতীর আবেদনময়ী নাচে ঘায়েল সাইবারবাসি

সোশ্যাল মিডিয়া মানেই ট্রেন্ড গানে ভিডিও। বড়ো বড়ো সেলিব্রিটি থেকে শুরু করে আট থেকে আশি সকলেই মেতেছেন এই ট্রেন্ড গানে ভিডিও বানানোর নেশায়। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দেখা যায় কাউকে না কাউকে এই ট্রন্ড গানে ভিডিও বানিয়ে ভাইরাল হতে। তেমনি এক জনপ্রিয় সং হলো “পানি পানি”। সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ এই গানে ভিডিও বানাতে বাদ নেই কেউই। অনেকেই এই গানে ভিডিও বানালেও সম্প্রতি এক যুবতীর “পানি পানি” গানের নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক যুবতীকে “পানি পানি” গানে অসাধারন নাচ করতে দেখা গেছে। ভিডিওটিতে তাকে দেখা যাচ্ছে সাদা রংয়ের শিফন শাড়ির সাথে স্লিভলেস ব্লাউজে। খোলা চুলের সাথে হালকা নিউড মেকআপ, একটি লম্বা কানের দুল, ব্যস এতেই কোন বলিউডের হিরোইন থেকে কম কিছু লাগছিলেন না।

চারিদিকে মেঘলা পরিবেশে খোলা চুলের সাথে শিফন শাড়ির কম্বিনেশনে তার এমন উষ্ণতম নৃত্য পরিবেশন উষ্ণতা ছড়িয়ে দিয়েছে নেটপাড়ায়। তার এমন অসাধারন নাচের স্টেপ দোলা লাগিয়েছে নেটিজেনদের মনে। তার ছিপছিপে শরীরের নানা ভঙ্গিমা উত্তাপ ছড়িয়েছে অনেক পুরুষ হৃদয়ে।

ভিডিওটি ইনস্টাগ্রামে “the_bong_crush_of_kolkata” নামের পেজ থেকে পোস্ট করা হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল হয়ে পড়ে। অনেকেই মেয়েটির নাচের প্রশংসা করেছেন। অনেকে তার নাচ দেখে বলেছেন, তিনি কোন প্রশিক্ষণপ্রাপ্ত ডান্সার। মানুষের শত ব্যস্ততার জীবনের এই ধরনের আনন্দদায়ক ভিডিও মানসিক শান্তি জোগায়। করোনার যাঁতাকলে পড়ে এখন মানুষের জীবনের মূলমন্ত্র হলো “আনন্দ” আর গৃহবন্দী মানুষ আনন্দ উপভোগ করেন সবচেয়ে বেশি সোশ্যাল মিডিয়ায়, কখনও ভিডিও বানিয়ে বা কখনও ভিডিও দেখে।

Related Articles