অফবিটভাইরাল ভিডিও

কাঁচা বাদামের দিন শেষ! এবার বাজার কাঁপাতে হাজির হলেন ৮৩ বছরের কাঠি ভাজা দাদু, ভাইরাল ভিডিও

জীবন সংগ্রাম থেকেই ভাইরাল ব‍্যক্তিত্ব হয়ে ওঠা..এই তালিকায় ইতিমধ্যে নাম উঠে এসেছে ভুবনবাবুর থেকে শুরু করে মিলনবাবুর মতোন মানুষদের। নিজেদের লুকিয়ে থাকা প্রতিভা থেকেই পেয়েছেন পরিচিতি। তবে এবার তাদের পাশেই জায়গা করে নিলেন ৮৩ বছর বয়সী গৌর কোলে।

হ‍্যা এই বয়স অবসরের বয়স কিন্তু জীবন সংগ্রাম তাকে সেই অবসর পেতে দেয়নি। নিজের পেট চালাতে সকাল থেকেই লেগে পড়তে হয় কাজে। প্রতিদিন সকাল হলেই গৌড় দাদু সাইকেলকে সঙ্গে করে কাঠি ভাজা বিক্রির জন্য বেরিয়ে পড়েন। আর তার কাঠি ভাজার সঙ্গেই আকর্ষণীয় তার গান। সেই গানের দৌলতেই এখন রীতিমতো সোশ্যাল মিডিয়ায় কাঁপাচ্ছেন তিনি।

সিঙ্গুরের কুমির মারা থইপাড়া অঞ্চলে বাড়ি দাদুর। হুগলির এই বৃদ্ধ ব্যক্তিটিকে তার স্থানীয় বাসিন্দারা চেনেন “শ্যামলীর কাঠি ভাজা” হিসাবেই। নিজের ব‍্যবসাকে আকর্ষণীয় করে তুলতেই গান করে প্রতিদিন ফেরি করতে বেড়ান কাঠিভাজা। ভেঁপু বাঁশি বাজিয়ে প্যারোডি ছড়া কেটেই বিক্রির আশায় ক্রেতাদের আকৃষ্ট করে চলেন তিনি।

এভাবেই যা আয় আয় হয় তা দিয়েই হয় দিন গুজরান। যদিও তাতেও মনে খেদ নেই তার।
মনে অফুরন্ত আনন্দ দিয়েই সকলকে আনন্দ দান করেন এই দাদু। তার ভেপুর আওয়াজ আর প্যারোডি গান শুনলেই স্থানীয় মানুষরা বুঝে যান শ্যামলীর কাঠি ভাজা এসে গেছে। যদিও কাঠি ভাজা কেবল শীতকালের জন্য। গরম পড়লেই শুরু হয় তার আইসক্রিম বিক্রির পালা। দীর্ঘ ৫০ বছর ধরে এভাবেই জীবন অতিবাহিত করছেন শ‍্যামলীর কাঠি ভাজা দাদু ওরফে গৌর কোলে।
এভাবেই জীবন সংগ্রামে এগিয়ে চলেছেন তিনি।