×

ঝুমুর ঝুমুর নুপুর বাজে, সুন্দর সাজে সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

রিয়েলিটি শো গুলির মাধ‍্যমে আমরা গুটি কয়েক শিল্পীর প্রতিভাই দেখতে পারি কিন্তু এদের বাইরেও কত হাজার হাজার প্রতিভা পাখনা মেলছে তার খবর কি জানি? আগে না হলেও বর্তমানে এই খবর একটু একটু করে ছড়িয়ে পড়ছে সর্বত্র। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা দেখতে পাচ্ছি রিয়েলিটি শো এর বাইরেও কত মানুষ নিজেদের প্রতিভাকে মেলে ধরছেন প্রতিনিয়ত। আর তাদের নাচ যদি দর্শকদের ভালোলাগে তাহলে তারাও হয়ে উঠছেন পরিচিত মুখ।

সম্প্রতি এইরকমই এক প্রতিভা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রতিদিনের মতো আবারও এক সুন্দরী যুবতী বাংলা গানের তালে পরিবেশন করে ছেয়ে গেছেন সোশ্যাল মিডিয়াতে। তবে বিশাখা নামের এই নৃত্যশিল্পী এই প্রথম নয় প্রায়শই নিজের পেজ থেকে নিজের নাচের ভিডিও শেয়ার করেন। ফের আবারো একরকম এক নিজের নাচের ভিডিও শেয়ার করে নৃত‍্যগুনে সকলের মন জয় করে ফেলেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে খোলার সবুজ পরিবেশের মধ্যে নিজেকে মেলে ধরেছেন তিনি। নীল লাল শাড়ীতে নিজেকে সাজিয়ে তুলেছেন বিশাখা। সাথেই মানানসই গয়না আর মাথায় গোজা ফুলে অপরূপা হয়ে উঠেছেন। আর সুন্দর সাজের সাথে সুন্দরভাবেই পারফর্ম করেছেন। “ঝুমুর ঝুমুর নুপুর বাজে” গানের তালে অনবদ‍্য এক্সপ্রেশন আর দূর্দান্ত ভঙ্গিমায় নাচ করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

বিশাখা অফিশিয়াল নামের নিজস্ব পেজ থেকেই ভিডিওটি শেয়ার করে নিয়েছেন এই নৃত‍্যশিল্পী। যা প্রায় 96 হাজার মানুষ দেখে ফেলেছেন ইতিমধ্যে। প্রচুর মানুষ কমেন্টে তার প্রশংসাও করেছেন। আপনিও দেখে নিতে পারেন ডান্স পারফরম্যান্সটি।

Related Articles