অফবিটভাইরাল ভিডিও

পাতলি কামারিয়া, ক্লাসরুমের মধ্যেই ছাত্রদের সঙ্গে উদ্দাম নাচ সুন্দরী শিক্ষিকার, ভাইরাল ভিডিও

শিক্ষক-শিক্ষিকা এই শব্দগুলি উচ্চারণ করলেই যেন হাতে স্কেল, চশমার আড়ালে রাগী চোখ এমন কারোর কথাই মনে পড়ে। আর তার কাজই একমাত্র শিক্ষা প্রদান করা। তাই শিক্ষক-শিক্ষিকা বললে ভয় আর শ্রদ্ধামিশ্রিত এক আবেগ কাজ করে। কিন্তু বর্তমানে সময় বদলাচ্ছে, বদলাচ্ছে পড়ানোর ধরন।

এখন হাতে স্কেল নয় বরং শিক্ষক শিক্ষিকা হয়ে উঠছেন বন্ধুর মতোন স্বতঃস্ফূর্ত ভাবে বাচ্চাদের শেখানোই হয়ে উঠেছে লক্ষ‍্য। আর সম্প্রতি এক শিক্ষিকার সাথে বাচ্চাদের স্বতঃফূর্ত মেলামেশার এক ভিডিও হয়ে উঠেছে ভাইরাল‌। এই মুহুর্তে চর্চায় ক্লাসরুমে এক শিক্ষিকার নাচের ভিডিও।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে এক শিক্ষিকা তার পড়ুয়াদের সাথে নিয়ে নাচছেন। যেন তাদেরই একজন হয়ে উঠেছেন তিনি। হিট হরিয়ানভি গান “পাতলি কামারিয়া মোরির” তালে এদিন ক্লাসরুমেই নেচেছেন ওই শিক্ষিকা আর তার সাথে তাল তাল মিলিয়েছে খুঁদে পড়ুয়ারা। আর এই ভিডিও সামনে আসতেই শোরগোল পড়েছে নেটপাড়ায়।

এই ভিডিওতে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন কেউ বলেছেন আমাদের সময় তো এমন শিক্ষিকা ছিলেন না আবার কারো মতে এমন শিক্ষিকা থাকলে আর ছাত্রদের পড়াশোনা করে কি হবে! বহু নীতিপুলিশদের চোখে ক্লাসরুমে এইরকম নাচ অশোভন বলেই মনে হয়েছে। আবার অনেকের মনে হয়েছে সম্ভবত মনোরঞ্জনের পাশাপাশি একটু মজা করার জন্যই এমন কাজ করেছেন ওই শিক্ষিকা। পড়াশোনার তখনই হয় যখন মন স্বতঃস্ফূর্ত থাকে আর তার জন্য নাচের থেকে ভালো আর কি বা হতে পারে!