×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

মেঘের পালক চাঁদের নোলক, ম্যাচিং পোশাকে বাড়ির ছাদে দুর্দান্ত নৃত্য পরিবেশন দুই সুন্দরী কন্যার, দেখে মুগ্ধ নেটমহল

বিনোদন জগতের এখন প্রধান তারা সোশ্যাল মিডিয়া। ৮ থেকে ৮০ এখন সকালের হাতেই মোবাইল ফোন যার ফলে এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করাও অত্যন্ত সহজলভ্য হয়ে গিয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে যেমন কিছু মানুষ নেগেটিভ পাবলিসিটি ঘটাচ্ছেন তেমনি এমন অনেক প্রতিভা রয়েছে যারা সোশ্যাল মিডিয়াকে আত্মপ্রকাশের পথ হিসেবে বেছে নিচ্ছেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখতে পাওয়া যায় বিভিন্ন শিল্পীর প্রতিভার প্রকাশ। মৌ, সোনামিকা, বিদীপ্তার মতোন অনেক শিল্পীই নিজেদের দক্ষ নৃত‍্যকলা দিয়ে ইতিমধ্যে দর্শকমনে পাকাপাকি স্থান করে দিয়েছে। এবার এমনই দুই যুবতী তাদের নাচের মাধ্যমে দর্শক মনে জায়গা করে নিলেন।

Megher palok নামের ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা এই ভিডিওতে খোলা আকাশের নিচে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে নাচ করতে দেখা যাচ্ছে দুই যুবতীকে। শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) গাওয়া জনপ্রিয় “মেঘের পালক”(Megher Palok) গানের তালেই অসাধারণ দক্ষতায় নৃত্য পরিবেশন করেছেন তারা। নাচের ভঙ্গি থেকে তাদের এক্সপ্রেশন মন কেড়ে নিতে বাধ্য।

ভিডিওটি প্রায় এক বছরের পুরনো হলেও ফের নতুন করে ভাইরালের তালিকায় জায়গা করে নিয়েছে। প্রচুর মানুষ দেখে নিয়েছেন তাদের এই নাচ। সবাই কমেন্টও করে চলেছেন অহরহ। কেউ লিখেছেন “দুর্দান্ত নাচ মুগ্ধ হয়ে গেলাম।” আবার অন্যজন লিখেছেন “খুব সুন্দর হয়েছে”। ভিডিওতে অন্বেষা(Anwesha) ও শিল্পী(Shilpi) নামের এই দুই প্রতিভার নাচ মন জয় করে চলেছে দর্শকদের। রইল ভিডিও, আপনিও আর দেরি না করে দেখে নিন ভিডিওটি।