×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

ইনি বিনি টাপা টিনি, গ্রাম্য পরিবেশে সাঁওতাল সাজে দুর্দান্ত নৃত্য পরিবেশন সুন্দরী কন্যার, দেখুন ভিডিও

একটা সময় ছিল যখন নিজেদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে অন্যের ওপর নির্ভরশীল করতে হতো, অথবা অডিশনের জন্য দিতে হতো লম্বা লাইন। অনেক পরিশ্রমের পর হয়ত পাওয়া যেত কাঙ্খিত ফলাফল। আবার অনেক ক্ষেত্রে প্রতিভা প্রদর্শনের কোন রকম সুযোগ না পেয়ে হারিয়ে যেতে হতো বহু শিল্পীকে। তবে সেসব দিন এখন অতীত। বর্তমানে প্রতিভা প্রদর্শনের এক গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। আর এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে নিজেদের শিল্পীসত্তাকে সকলের সামনে তুলে ধরেছেন বহু শিল্পী।

সুতরাং বর্তমানে সোশ্যাল মিডিয়া আমাদের জীবনে এক বড় ভূমিকা পালন করছে। যার ফলে আনাচে-কানাচে লুকিয়ে থাকা বহু প্রতিভা উঠে আসছে আমাদের সামনে। আর সত্যিই যদি কারো প্রতিভা দেখে থাকে তবে সেটি সোশ্যাল মিডিয়ার দরবারে ভাইরাল হতে খুব একটা সময় নেয় না। প্রতিনিয়ত আমরা দেখতে পাই নানা ধরনের নাচ, গানের ভিডিও। বহু নিত্যশিল্পীও জনপ্রিয়তা পেয়েছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তেমনই এক প্রতিভাবান শিল্পী হলেন গুঞ্জন(Gunjan), সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় সে।

গুঞ্জনকে(Gunjan) মাঝেমধ্যে দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায় তার নানা নাচের ভিডিও ভাগ করে নিতে। নেটজনতা তার নাচ দেখতে খুব পছন্দ করেন তা বলাই বাহুল্য। সম্প্রতি তার একটি নাচ আবারও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। সম্প্রতি তাকে যে নাচটি করতে দেখা গেছে সেটি হল জনপ্রিয় সিনেমা “বেলাশুরু(Bela Shuru)”র জনপ্রিয় গান “টাপা টিনি(Tapa Tini)”। গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল দর্শক মহলে, আর এই গানে নাচ করে গুঞ্জনও(Gunjan) ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন নেট মহলে।

ভিডিওটিতে গুঞ্জনকে(Gunjan) দেখা গেছে একদম গাম্য সাজে, গ্রাম্য পরিবেশে নাচ করতে। তার নাচের প্রতিটি স্টেপ আলাদা করে নজর কেড়েছে নেটিজেনদের। তিনি যে একজন সুদক্ষ নৃত্যশিল্পী তা আর বলার অপেক্ষা রাখে না। ভিডিওটি গুঞ্জন তার নিজস্ব ইউটিউব চ্যানেল গুঞ্জন “নৃত্যাঞ্জলী(Gunjan Nrityanjali)” থেকে শেয়ার করেছেন। ইতিমধ্যে ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় পাঁচ লাখ ছাড়িয়েছে। বহু মানুষ তার নাচের বহুল প্রশংসাও করেছেন। সবমিলিয়ে নেটজনতা তার নাচ ভীষণ ভাবে উপভোগ করেছেন।