টেক নিউজনিউজ

Hero Glamour: মাত্র ১০ হাজার টাকায় বাড়ি নিয়ে যান 125 cc হিরো গ্ল্যামার, এক লিটার তেলে চলবে 70 কিলোমিটার!

হিরো মানেই দেশের বাইকপ্রেমীদের মনে একটা ইমোশনাল কানেকশন। স্টাইল, পারফর্ম‍্যান্স আবার সাধ‍্যের মধ্যে স্বপ্নপূরনের কথা এলেই বাইকপ্রেমীদের একমাত্র চয়েজ থাকে হিরো ব‍্র‍্যান্ড। আর একারনেই হিরোর বাইকের জনপ্রিয়তা চিরকালীন। শুধুই স্টাইলিস লুক না মাইলেজের দিক থেকেও গ্রাহকদের নিরাশ করেনি হিরো।

তবে বর্তমানে যারা হিরোর বাইক কিনতে চাইছেন তাদের জন্য রয়েছে দুর্দান্ত এক সুখবর। সাধারণত ভারতীয় বাজারে হিরো গ্ল্যামার এর জনপ্রিয় একসেন্ট ভেরিয়েন্ট 82 হাজার 700 টাকার অন রোড প্রাইসে পাওয়া যায়। তবে আপনি যদি এই বাইক কিনতে চান তাহলে 10000-এই ঘরে তুলতে পারবেন এই বাইক।

কোম্পানির তরফ থেকে একটি বিশেষ অফার দেওয়া হয়েছে যেখানে মাত্র কিছু টাকা ডাউনপেমেন্ট করেই আপনার বাড়ি নিয়ে আসতে পারবেন হিরো গ্ল্যামার বাইক। জানা গেছে ন্যূনতম 10 হাজার টাকার ডাউনপেমেন্ট করলেই পেয়ে যাবেন হিরো গ্ল‍্যামার।

10000 টাকার ডাউনপেমেন্ট এরপর আপনাকে প্রতি মাসে মাত্র 2214 টাকা করে ইএমআই দিতে হবে। পুরো ইএমআই শোধ করতে সময় লাগবে তিন বছর। আর প্রতি বছরের জন্য আপনাকে 9.7 শতাংশ হারে সুদ এর চার্জ করা হবে।

চলুন জেনে নেওয়া যাক হিরো গ্লামার ব্ল্যাক অ্যাসেন্ট এর স্পেসিফিকেশন সম্বন্ধে। পারফর্মেন্স ও স্টাইল মিলেমিশে আকর্ষণীয় করে তুলেছে হিরো গ্ল‍্যামারকে। আধুনিক এই বাইকে 124.7 সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন থাকছে তেমনি থাকছে 5 স্পিড গিয়ার বক্স। থাকছে সামনের চাকার ডিস্ক ব্রেক পিছনের চাকার ড্রাম ব্রেক। তবে বাইকের সবথেকে বেশি আকর্ষণীয় এর মাইলেজ। এই বাইক 69.49 কিলোমিটার প্রতি লিটার মাইলেজ দেয়। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির বাজারে বাজেট বাইক মানে ভালো মাইলেজ অত্যন্ত জরুরী, আর সেই দিকে সম্পূর্ণ খেয়াল রেখেছে হিরো।

Tags

Related Articles

Close