×

বেতন প্রায় ১ লক্ষ টাকা, LIC-র গ্রুপ সি পদে প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি

চাকুরী প্রার্থীদের জন্য সুখবর। LIC র পক্ষ থেকে জারি করা হলো প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি। কেন্দ্রীয় সরকারের তরফ থেকে প্রচুর পরিমাণে গ্রুপ সি পদে লোক নিয়োগ করা হবে LIC সংস্থার জন্য। আপনি যদি চাকরিপ্রার্থী হয়ে থাকেন তবে এটি আপনার জন্য এক সুবর্ণ সুযোগ। নারী, পুরুষ নির্বিশেষে সকলেই এই পদের জন্য আবেদন করতে পারবেন। চলুন তবে জেনে নেওয়া যাক বিজ্ঞপ্তিটির বিস্তারিত তথ্য।

পদের নাম – সম্প্রতি তিনটি পদে প্রার্থী নিয়োগ করা হবে।

১) অ্যাসিস্ট্যান্ট
২) অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার
৩) ডিএমই

শিক্ষাগত যোগ্যতা – এই পরীক্ষায় আবেদন করতে গেলে প্রার্থীকে কমপক্ষে গ্রাজুয়েশন পাশ করে থাকতে হবে।

বেতন – অ্যাসিস্ট্যান্ট পদের জন্য প্রার্থীরা বেতন পাবেন মাসিক ৩৩,৯০০ টাকা এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের জন্য প্রার্থীরা পাবেন ৮০,১১০ টাকা।

নিয়োগ পদ্ধতি – প্রার্থীদের প্রথমে লিখিত কম্পিউটার বেসড পরীক্ষায় উত্তীর্ণ হবার পর, ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী সিলেক্ট করা হবে। তারপর তাদের ডকুমেন্ট ভেরিফিকেশনের মাধ্যমে পদে নিযুক্ত করা হবে।

আবেদন পদ্ধতি – অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রথমে ওয়েবসাইটে গিয়ে আবেদন ফর্ম সম্পূর্ণ নির্ভুলভাবে পূরণ করে তার সাথে প্রয়োজনীয় তথ্য ও নথি দিয়ে আবেদনপত্রটি সাবমিট করতে হবে। তারপর সেই আবেদনপত্রের একটি প্রিন্ট আউট বার করে নিজের কাছে রেখে দিন।

কি কি ডকুমেন্টস লাগবে – আবেদন করার সময় বয়সের প্রমাণপত্র, মাধ্যমিকের এডমিট কার্ড, আধার কার্ড অথবা ভোটার কার্ড, কাস্ট সার্টিফিকেট (যদি থাকে), পাসপোর্ট সাইজ ফটো ও শিক্ষাগত যোগ্যতার নানা ডকুমেন্ট প্রভৃতি আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

আর দেরি না করে শীঘ্রই আবেদন করুন এবং আরো বিস্তারিত তথ্য জানতে হলে অফিশিয়াল ওয়েবসাইটে দেখে নিন।