টেক নিউজনিউজ

Jio ধামাকা অফার! কম খরচে দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির জিও, রিচার্জের আগে জানুন বিস্তারিত

দেশের সবথেকে বড় টেলিকম সংস্থা জিও নিজেদের গ্রাহকদের জন্য নিয়ে আসে একাধিক সুযোগ সুবিধা, যেসব মানুষদের হাতে এখনো স্মার্ট ফোন নেই তাদের জন্য বহুদিন আগেই ফিচারস ফোন নিয়ে এসেছে জিও। এবং এই ফিচারস ফোন গ্রাহকদের জন্য প্রতি সময় কিছু না কিছু অফার নিয়ে আসতে থাকে সংস্থা। আবারো জিও ফিচারস ফোন গ্রাহকদের জন্য একটি চমৎকার দীর্ঘমেয়াদি প্ল্যান লঞ্চ করল রিলায়েন্স জিও।

এই প্লানটি রিচার্জ করলে আপনাকে খরচ করতে হবে 749 টাকা। এখনো পর্যন্ত জিও ফোন গ্রাহকদের জন্য যে ক’টি প্ল্যান এসেছে এটি তার মধ্যে সবথেকে দীর্ঘমেয়াদি এবং সস্তা। কারণ রিলায়েন্স জিও তার গ্রাহকদের একবছরের যে দীর্ঘমেয়াদি প্ল্যান গুলি অফার করে থাকে তার সবকটি ছিল 1000 টাকার বেশি। জিও ফোন গ্রাহকরা 749 টাকার এই নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যানের একাধিক সুবিধা ভোগ করতে পারবেন। এই তালিকায় রয়েছে দেশের যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা।এবং সমস্ত Jio Apps কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই ব্যবহারের সুযোগ। এই প্ল্যান রিচার্জ করার পর গ্রাহক অতিরিক্ত ডেটার চাহিদা অনুভব করলে সস্তার কিছু ডেটা প্যাক রিচার্জ করিয়ে নিতে পারে। জেনে নিন এই 749 টাকার JioPhone রিচার্জ প্ল্যান সম্পর্কে বিস্তারিত তথ্য:

জিও ফোন গ্রাহকদের 749 টাকার এই দীর্ঘ মেয়াদী চার্জ প্ল্যানের সবথেকে আকর্ষনীয় অফারটি হল এর মেয়াদ। এই প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা পেয়ে যাবেন 336 দিনের ভ্যালিডিটি। এই প্ল্যানে থাকছে বেশ কিছু সুযোগ-সুবিধা। দেশের যেকোন প্রান্তে যেকোন নেটওয়ার্কের মাধ্যমে আনলিমিটেড ভয়েস কলিং পরিষেবা পাওয়া যাবে। পাশাপাশি Jio Apps যেমন, JioTV, JioCinema, JioCloud, JioNews-সহ আরও একাধিক অ্যাপস ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

এই প্ল্যানের মধ্যে সবকিছু ঠিক থাকলেও ডেটা একটু কম দেওয়া হয়েছে। 749 টাকার জিও ফোন প্ল্যানে গ্রাহকদের মোট 24 জিবি ডেটা ব্যবহারের সুযোগ দেওয়া হবে, অর্থাৎ প্রতি মাসে আপনাকে 2 জিবি করে ডেটা দেওয়া হবে এই প্লানের অন্তর্গত। যা এক বছরের তুলনায় অনেকটাই কম। এছাড়াও এই প্লানে গ্রাহকরা পেয়ে যাবেন প্রতিমাসে 50 টি এস এম এস এর সুবিধা।

তবে মনে রাখতে হবে, জিও ফোনে 749 টাকার এই প্ল্যানটি একমাত্র তারাই পাবেন যারা ইতিমধ্যে রিলায়েন্স জিওর কাস্টমার। নতুন কাস্টমারদের ক্ষেত্রে এই প্ল্যানটি প্রযোজ্য নয়। সেই ক্ষেত্রে নতুন গ্রাহকদের বেছে নিতে হবে অন্যান্য প্লানের মধ্যে যেকোনো একটি। আসলে এটি নতুন জিও ফোন গ্রাহকদের জন্য একটি কন্ট্রাক্ট। 1,999 টাকার রিচার্জ প্ল্যান বা দুই বছরের আরো একটি টার্ম প্ল্যান এই দুটির মধ্যে যেকোনো একটি বেছে নিতে হবে তাদের। সেই প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন 48GB ডেটা সঙ্গে সীমাহীন কলের পরিষেবা। আরো একটি এক বছরের প্ল্যান রিচার্জ করতে 1499 টাকা খরচ করতে হবে গ্রাহকদের। যার মধ্যে মোট 24 জিবি ডেটার অফার রয়েছে। সেই সঙ্গে একটি নতুন জিও ফোন পেয়ে যাবে গ্রাহকরা।

Tags

Related Articles

Close