×

ধুম ধুম ধামাকা! JIO-তে মাত্র ২৯৯ টাকা রিচার্জ করলেই জিততে পারেন ১০ লক্ষ টাকা! কিভাবে পাবেন জানুন

বর্তমানে ডিজিটালাইজেশনের যুগের সাথে তাল মিলিয়ে চলতে প্রতিদিনের ইন্টারনেট কানেকশন বা ডেটা আবশ্যিক। তাই বাজারে এয়ারটেল, ভোডাফোন ইত্যাদি নামিদামি সংস্থারা স্বল্পমূল্যে গ্রাহকদের পরিষেবা দিতে সবসময় রাজি। তবে মধ্যবিত্তের সাধ্যের মধ্যে সাধ পূরণের ক্ষেত্রে সব থেকে বেশি এগিয়ে রয়েছে মুকেশ আম্বানির রিলায়েন্স জিও সংস্থা। হামেশাই গ্রাহকদের জন্য স্বল্পমূল্যের নানান বাম্পার অফার নিয়ে আসে এই সংস্থা। এবারও অন্যথা হলো না তার! পূজোর সিজনে দুর্দান্ত “লাকি ড্র” অফার নিয়ে হাজির হল রিলায়েন্স জিও।

দেশবাসীর জন্য নিয়ে আসায় ধামাকা অফারে 299 টাকার প্রিপেইড রিচার্জ এ মিলবে লাকি ড্র এর মাধ্যমে 10 লক্ষ টাকা। হ্যাঁ! ঠিকই শুনছেন। আপনি যদি জিওর পোস্টপেইড গ্রাহক না হয়ে থাকেন সেক্ষেত্রে সর্বনিম্ন 299 টাকা রিচার্জেই পেয়ে যেতে পারেন 10 লক্ষ টাকার ক্যাশ। সারাদেশ জুড়ে জিও গ্রাহকদের জন্য এই নতুন বাম্পার অফার নিয়ে পুজোর মরসুমে হাজির হয়েছে মুকেশ আম্বানির এই সংস্থা।

তবে এক্ষেত্রে মনে রাখা দরকার জিওর এই অফারটি চলবে সীমিত সময়ের জন্য। সেপ্টেম্বর মাসের 6 তারিখ থেকে 11 তারিখের মধ্যে চলবে এই ধামাকেদার অফার। টেলিকম সংস্থার ছয় বছর পূর্ণ হাওয়ার উদযাপনে দরুন “রিলায়েন্স জিও সিক্স ডেস অফ রিচার্জ ধামাকা” অফারটি চালু করেছে টেলিকম সংস্থা। তবে এই অফারটির বিষয়ে আর কোন তথ্য বিশেষ পাওয়া যায়নি।

তাহলে আর দেরি কিসের? এখনই রিচার্জ করুন আর জিতে নিন 10 লক্ষ টাকা নগদ। আপনি যদি একজন জিও গ্রাহক হন তবে আপনার জন্য পুজোর মরসুমে বিপুল সংখ্যক ক্যাশ জিতে নেওয়ার এই সুবর্ণ সুযোগ মিস করবেন না যেন। অফারটি উপলব্ধ করতে আমাদের এই প্রতিবেদনটি শেয়ার করুন আপনার প্রিয়জনদের মধ্যে।