×

পশ্চিমবঙ্গে গ্রুপ সি এবং গ্রুপ ডি পদে ব্যাপক কর্মী নিয়োগ, একেবারেই ন্যূনতম যোগ্যতায় আবেদন

আপনি কি পশ্চিমবঙ্গে বাস করেন? আপনি কি সরকারি চাকরির জন্য পড়াশুনা করছেন? তাহলে আপনার জন্য আছে বিশাল সুখবর। পশ্চিমবঙ্গে শুরু হতে চলেছে গ্রুপ সি এবং গ্রুপ ডি পদে নিয়োগ। পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে এই পদের জন্য আবেদন করা যাবে। কোন রকম সরাসরি পরীক্ষা ছাড়াই, এই পদের জন্য নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার আয়ুস বিভাগের বিভিন্ন পদে কর্মী নিয়োগ চলছে।

এই চাকরির জন্য আবেদন করতে হবে অফলাইনে। ইচ্ছুক চাকরি প্রার্থীকে সংশ্লিষ্ট জেলার অফিসিয়াল ওয়েবসাইট থেকে চাকরির ফর্ম ডাউনলোড করে তার প্রিন্ট আউট করিয়ে নিতে হবে। আবেদনপত্র ভালো ভাবে পুরন করতে হবে। আবেদন পত্রের সঙ্গে প্রয়োজনীয় যেসমস্ত ডকুমেন্ট চেয়েছে তার ফটোকপি যুক্ত করতে হবে। তারপর সাদা খামে ভরে নির্দিষ্ট অফিসে গিয়ে এই আবেদনপত্র জমা দিয়ে আসতে হবে।

গ্রূপে ডি পদের জন্য কোনো অতিরিক্ত লিখিত পরীক্ষা হবে না। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে হবে কর্মী নিয়োগ করা হবে। তবে যারা গ্রুপ সি পদের জন্য একটি অতিরিক্ত কম্পিউটার টেস্ট দিতে হবে। গ্রুপ ডি পদের জন্য কোনরকম কম্পিউটার টেস্ট দিতে হবে না। প্রয়োজনীয় কাগজপত্র ঠিক ঠাক থাকলে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে যোগ্য প্রার্থীকে।

একাউন্ট পদের জন্য মাইনে দেওয়া হবে মাসিক ১২ হাজার টাকা। গ্রুপ সি পদের জন্য মাইনে হবে মাসিক ১০ হাজার টাকা এবং গ্রুপ ডি পদের জন্য বেতন হবে মাসিক ৮ হাজার টাকা। আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা – DH & FWS , Office of the Chief Medical Officer of Health , Khosbagan , Shyam Sayer East , Purba Bardhaman – 01

Related Articles