×

মাত্র ১০ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন Maruti Suzuki-র এই দুর্দান্ত গাড়ি, এখনি জেনে নিন সম্পূর্ণ ডিটেলস

ভারতীয় পরিবাহক নির্মাতা সংস্থা মারুতি সুজুকি দীর্ঘ বেশ কয়েক দশক ধরে ভারতীয় ক্রেতাদের জন্য স্বল্পের মধ্যে স্বপ্নপূরণসাধ্য গাড়ি সরবরাহ করে আসছে। দুর্দান্ত মাইলেজ ও আধুনিক ফিচারসযুক্ত এই গাড়িগুলি ভারতীয় ক্রেতাদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় আর পূর্বের ধারা বজায় রেখেই সম্প্রতি এই সংস্থা ফের ভারতীয় বাজারে লঞ্চ করেছে একটি নতুন গাড়ি। যা মাত্র 10,000 টাকার বিনিময়ে আপনি আজই বাড়ি নিয়ে আসতে পারেন!

হ্যাঁ! ঠিকই শুনছেন। 8 লক্ষ টাকা এক্সশোরুম মূল্যে আপনারা পেয়ে যাচ্ছেন এই ব্র্যান্ড নিউ মারুতি সুজুকি গাড়ি। সুজুকি কোম্পানির অত্যন্ত জনপ্রিয় গাড়ি Brezza আপনারা মাত্র কয়েকটি কিস্তির মাধ্যমেই ঘরে আনতে পারবেন। কোম্পানির তরফ থেকে চালু করা দুর্দান্ত ফাইন্যান্স প্ল্যান অফারে মাত্র 10 হাজার টাকা দিয়েই বুক করতে পারবেন এই ব্র্যান্ড নিউ গাড়িকে।

LXI, VXI,ZXI,ZXI+ নামক চারটি ট্রিমে আপনারা পেতে যাচ্ছেন এই গাড়িটিকে। উল্লেখ্য,গাড়ির বেস ভ্যারিয়েন্ট LXI এর দিল্লির এক্স শোরুমে প্রাইস মাত্র 8,97,090 টাকা এবং এর সাথে আরটিও খরচ ও ইনসিওরেন্স খরচ হিসাবে পড়বে যথাক্রমে 55,930 টাকা ও 42,160 টাকা।

ইএমআই এবং ডাউনপেমেন্টের ক্ষেত্রে সম্পর্কটি রয়েছে ব্যস্তানুপাতিক। ধরা যাক,আপনার ডাউনপেমেন্টের লক্ষ্য মূল্য 3.99 লক্ষ টাকা। সেক্ষেত্রে ইএমআই এর সময়সীমা রয়েছে পাঁচ বছর এবং ব্যাংক ইন্টারেস্ট 9%। সেক্ষেত্রে আপনাকে প্রতি মাসে 10 হাজার 340 টাকা করে জমা দিতে হবে। তাই আর দেরি না করে এখনই উপলব্ধ করুন এই দুর্দান্ত অফার আর ঘরে নিয়ে আসুন ব্র্যান্ড নিউ মারুতি সুজুকি ব্রেজ্জা।