টেক নিউজনিউজ

মাত্র ২১ হাজার টাকায় কিনুন Bajaj-এর এই দুর্দান্ত বাইক, জানুন ফিচারস সম্পর্কে

ভারতের বিভিন্ন বাইক কোম্পানিগুলির মধ্যে বাজাজ হল একটি অতি পুরনো কোম্পানি। যা তার বাজেট সেগমেন্টের গাড়ির জন্য বেশ বিখ্যাত। বাজাজের কম দামের মধ্যে ভালো বাইকের কারণে ভারতীয় মার্কেটে এর বেশ জনপ্রিয়তা রয়েছে। বর্তমানে এই দুর্মূল্যের বাজারে দাম একটি বড় ভূমিকা পালন করে সাধারণ মানুষের জন্য। তাই কম দামে ভালো ফিচারস সহ বাইক সকলের কাছেই কাম্য। সাধারণ মানুষের বাইক কেনার স্বপ্ন পূরণ করতে বাজাজের এই বাজেট সেগমেন্টের গাড়িগুলি বেশ এগিয়ে ভারতীয় মার্কেটে ।

বাজাজের বাজেট সেগমেন্টের বাইকগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি গাড়ি হল বাজাজ CT100। এই গাড়ির এক্স শোরুম প্রাইস ৬০০০০ টাকা হলেও, আজকের প্রতিবেদনে আপনাদের জানাবো কিভাবে মাত্র ২১,০০০ টাকায় এই বাইকটি বাড়িতে নিয়ে আসতে পারবেন। এছাড়াও জানাবো এর দুর্দান্ত ফিচার সম্বন্ধিত নানা তথ্য।

বাজাজ CT100 বাইকটির মূল আকর্ষণের বিষয় হল এর মাইলেজ। এর দুর্দান্ত মাইলেজ এর কারণে অনেকেই পছন্দ করেন এই বাইকটিকে। এই বাইকটির মাইলেজ প্রায় ৮৫ কিলোমিটার/লিটার। পেট্রলের মূল্যবৃদ্ধির বাজারে দুর্দান্ত মাইলেজ ওয়ালা এই গাড়ি এক দুর্দান্ত ডিল সাধারণ মানুষের কাছে। এছাড়াও এর আকর্ষণীয় লুক ও ডিজাইনের কারণে মার্কেটেও বেশ জনপ্রিয়তা রয়েছে বাইকটির।

আর ২১,০০০ টাকায় এই বাইকটি কিনতে পারবেন Quikr.com থেকে। এই বাইকটি সেকেন্ডহ্যান্ড ২০১৬ সালের বাইক। অনলাইন Quikr ওয়েবসাইটে এই গাড়িটি তালিকাভুক্ত করা হয়েছে এবং এর দাম রাখা হয়েছে মাত্র ২১,০০০ টাকা। আপনার যদি সেকেন্ড হ্যান্ড বাইক কেনার পরিকল্পনা থেকে থাকে তবে এটি আপনার কাছে এক দুর্দান্ত অপশন। তবে বাইকটি কেনার আগে এর সমস্ত কাগজপত্র নথি এবং অবস্থা চেক করে নেবেন। তবে কোম্পানি এই বাইকটি কেনার জন্য কোন রকম আর্থিক পরিকল্পনার সুবিধা দিচ্ছে না।

Related Articles