×

ডান-বাম চোখের পাতা লাফানো শুভ না অশুভ? কি বলছে শকুন শাস্ত্র?

এই শকুন শাস্ত্র অনুযায়ী, আমাদের অনবরত চোখ কাঁপা এক বিশেষ ইঙ্গিত দেয়

কথায় রয়েছে “বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহুদূর”। জ্যোতিষ বিদ্যা থেকে শুরু করে বাস্তু এগুলি অনেকে বিশ্বাস না করলেও অনেকেই রয়েছেন যারা এগুলিকে মেনে থাকেন। যা আমাদের জীবনের গতিবিধি সম্পর্কে জানান দেয়। তবে এমন কিছু শাস্ত্র রয়েছে যা বিভিন্ন বিষয়ে আমাদের অবগত করে। যেমন হস্তরেখা শাস্ত্র আমাদের ভবিষ্যৎ সম্পর্কে জানান দেয়, সামুদ্রিক শাস্ত্র শারীরিক গঠন অনুসারে আমাদের ভবিষ্যৎ জানায়, ঠিক তেমনই রয়েছে শকুন শাস্ত্র যেটি আমাদের জীবনের নানা শুভ-অশুভ ঘটনার ইঙ্গিত দেয়।

এই শকুন শাস্ত্র অনুযায়ী, আমাদের অনবরত চোখ কাঁপা এক বিশেষ ইঙ্গিত দেয়। যা কোনো কোনো ক্ষেত্রে শুভ আবার কোনো কোনো ক্ষেত্রে অশুভ বার্তা বয়ে আনে। তবে নারী-পুরুষ দুজনের ক্ষেত্রে আলাদা আলাদা ভাবে এটি কার্যকরী হয়ে থাকে। তবে চলুন আর দেরি না করে জেনে নিই এর পেছনে কি বিশেষ ইঙ্গিত থাকে।

মহিলাদের ডান চোখ কাঁপা- মহিলাদের ক্ষেত্রে ডান চোখ কাঁপা অশুভ লক্ষণ হিসেবে ধরা হয়। এটি ইঙ্গিত দেয় পরিবারে বিবাদ, অশুভ বার্তার। অনেক সময় এর ফলে কর্মে বাধা আসতে পারে।

পুরুষদের ডান চোখ কাঁপা- মহিলাদের ডান চোখ কাঁপার সঙ্গে পুরুষদের ডান চোখ কাঁপার ইঙ্গিত সম্পূর্ণটাই বিপরীত। পুরুষদের ক্ষেত্রে এটিকে শুভ লক্ষণ হিসেবে ধরা হয়। এর ফলে আপনি কোনো সুখবর পেতে পারেন অথবা আপনার অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ হতে পারে। আবার হঠাৎ করে লাভের মুখও দেখতে পারেন আপনি।

মহিলাদের ডান চোখ কাঁপা- মহিলাদের বাম চোখ কাঁপা শুভ লক্ষণের ইঙ্গিত। এর অর্থ হলো আপনার সঙ্গে ভালো কিছু ঘটতে চলেছে, বা কোনো ভালো তথ্য আপনি পেতে চলেছেন। আবার কাছের কারও সঙ্গে আপনার দেখাও হতে পারে।

পুরুষদের বাম চোখ কাঁপা- পুরুষদের বাম চোখ কাঁপা অশুভ হিসেবেই বিবেচিত হয়ে থাকে। এক্ষেত্রে আর্থিক অবনতি ও শত্রুতা বৃদ্ধি হতে পারে।

দুই চোখ একসাথে কাঁপা- পুরুষ ও মহিলা দুজনের ক্ষেত্রেই যদি দুই চোখ একসাথে লাফায় তবে এটি ইঙ্গিত দেয় আপনার পুরনো কোনো বন্ধু বা আত্মীয়ের সঙ্গে দেখা হওয়ার।

Related Articles