দেশনিউজ
Trending

কেন্দ্র সরকারে করোনার হানা, মারণ ভাইরাসে আক্রান্ত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

Advertisement

পায়েল গাঙ্গুলি: কেন্দ্রীয় মন্ত্রিসভায় এবার হানা দিল করোনা। করোনা আক্রান্ত হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রবিবার নমুনা রিপোর্ট পজিটিভ আসে স্বরাষ্ট্রমন্ত্রীর। আপাতত দিল্লির এইমস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। রবিবার করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই ট্যুইট করে জানিয়েছেন অমিত শাহ।

এদিন টুইট করে অমিত শাহ লেখেন, ‘কয়েকদিন ধরে করোনা উপসর্গ দেখা দিচ্ছিল। তাই নিয়ম মেনে করোনা পরীক্ষা করাই। তাতে দেখা যায় আমি করোনা পজিটিভ। শরীর সুস্থই আছে। চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভরতি হয়েছি’। একইসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী পরামর্শ দিয়েছেন গত কয়েকদিন যারা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের আইসোলেশনে থাকার। প্রয়োজনে পরীক্ষাও করাতে পরামর্শ দিয়েছেন।

অন্যদিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া মাত্রই টুইট করে আরোগ্য কামনা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। টুইট করে মুখ্যমন্ত্রী লেখেন, ‘ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শ্রী অমিত শাহ জি কোভিড ১৯- র পরীক্ষা করেছিলেন তার রিপোর্ট পজিটিভ আসে। আমি তার দ্রুত পুনরুদ্ধার কামনা করছি। আমার প্রার্থনা তাঁর ও তাঁর পরিবারের সাথে’।

উল্লেখ্য,এই প্রথম কেন্দ্রীয় মন্ত্রিসভার কোনও সদস্য করোনা আক্রান্ত হলেন। অন্যদিকে গত কয়েক সপ্তাহ ধরে দিল্লির করোনা পরিস্থিতির মোকাবিলা নিয়ে স্বাস্থ্য আধিকারিক মন্ত্রীদের সঙ্গে ঘনঘন বৈঠক করছিলেন তিনি। এমনকী, একাধিক হাসপাতালের পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখেছিলেন। আবার বাংলা বিজেপির কয়েকজন সাংসদের সঙ্গেও বৈঠক সেরেছিলেন তিনি। ফলে বহু মানুষ তাঁর সংস্পর্শে এসেছেন বলে মনে করা হচ্ছে। রাজ্যপাল জগদীপ ধনখর থেকে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় সকলের সঙ্গেই বৈঠক সেরে ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জানা যাচ্ছে, বর্তমানে বাবুল সুপ্রিয়-সহ অনেকেই হোম রয়েছেন। বাংলার তিন সাংসদ নিশীথ প্রামাণিক, সৌমিত্র খাঁ জগন্নাথ সরকারও কোয়ারেন্টাইনে রয়েছেন।

Tags

Related Articles

×
Close