নিউজবিনোদন
Trending

পলাতক রিয়া চক্রবর্তী! সুশান্তের মৃত্যু তদন্তে দানা বাঁধছে গভীর রহস্য

সুশান্তকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছে রিয়া। সুশান্তের বাবা FIR দায়ের করার পরে পলাতক রিয়া! জেনে নিন বিস্তারিত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে একের পর এক তথ্য সামনে আসছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট আত্মহত্যা বললেও সন্দেহের তীর উঠেছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর ওপর। গত কয়েকদিন আগেই আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর নামে এফআইআর করেছেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং। আর তারপর থেকে খোঁজ মিলছে না অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। এমনকি পাটনা পুলিশের তরফে রিয়ার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে জানা যাচ্ছে। ইতিমধ্যেই অভিনেত্রী সন্ধান শুরু করেছে পুলিশ, চলছে তদন্ত।

সূত্রে খবর অপরদিকে আড়ালে থেকে সুপ্রিম কোর্টে মামলা দায়ের করেছে রিয়াও। বৃহস্পতিবার সেই মামলার পালটা ক্যাভিয়েট দায়ের করেছে সুশান্তের পরিবার। রিয়ার বিরুদ্ধে এফআইআর করার পরেই পাটনা পুলিশ মুম্বইয়ে আসে তদন্তের কারনে। কিন্তু রিয়ার ফ্লাটে গিয়ে দেখা যায় তিনি সেখানে নেই, কোনো খবর ছাড়াই অন্যত্র গেছেন তিনি। এরপর তারসঙ্গে কোনোরকম যোগাযোগও সম্ভবপর হয়নি।

মনে করা হচ্ছে রিয়া গ্রেফতার হওয়ার ভয়েই পুলিশের সামনে আসেননি। কিন্তু তিনি যদি নির্দোষ হন তাহলে কিসের জন্য লুকিয়ে আছেন? কিসের জন্য সর্বসমক্ষে আসছেন না! কিসের ভয়, কিসের জন্য নিখোঁজ তিনি এই সমস্ত প্রশ্ন উঠে আসছে। সন্দেহ প্রবল হচ্ছে তাকে ঘিরে। সোশ্যাল মিডিয়ায় চলছে জোর জল্পনা।

প্রসঙ্গত জেরার মুখে পড়ে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা মুখ খোলেন। তিনি জানান যে সুশান্ত তাঁকে বলেছিলেন যে রিয়া নাকি তাকে হেনস্থা করত। আর অপরদিকে সুশান্তের বাবার অভিযোগ রিয়া চক্রান্ত করে নানাভাবে সুশান্তর থেকে টাকা নিতেন এমনকি তিনি নাকি সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন। ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছে রহস্য। উঠে আসছে এমন তথ্য যা আগে টের পাওয়া যায়নি। এই একটা এফআইআর সব হিসাব নিকাশ বদলে দিল রাতারাতি।

Tags

Related Articles

Close