বিনোদন

‘ঊর্মির টুকাইবাবুর ছবিতে মেয়েদের লাল অন্তর্বাস কার?’ ঘুরতে গিয়ে ছবি শেয়ার করতেই ফেঁসে গিয়েছেন ঋত্বিক

বাংলা ধারাবাহিকের দর্শকদের কাছে তিনি হলেন “অ্যাংরি ইয়াংম্যান”! সাত্যকীর চরিত্রে অভিনয় করার দরুন টুকাইবাবুর নীতিবোধ এখন প্রবল। বলতে গেলে সিরিয়ালের চরিত্রের রেশ ধরে বাস্তব জীবনেও ঋত্বিকের ভাবমূর্তি বেশ সিরিয়াস হয়ে উঠেছে। তাই পাগলী বউ উর্মির কাছেও টুকাইবাবু তার জীবনে শ্রেষ্ঠ শিক্ষক। তবে সেই শিক্ষকের নীতিবোধেই এবার পড়ল টান।

সম্প্রতি ঋত্বিক বন্দ্যোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ছবি ট্রোলিং এর বন্যা বইয়ে দেয়। বিশেষত অভিনেতাকে উদ্দেশ্য করে এদিন কটাক্ষকারীরা সমালোচনায় ফেটে পড়েন। অনেকে আবার ফেটে পড়েন অট্টহাস্যে। কিন্তু কি এমন ছিল সেই ছবিতে? আসুন জেনে নেওয়া যাক! সম্প্রতি একাকী পাহাড়ে ঘুরে বেড়াচ্ছেন অভিনেতা আর সেখান থেকেই একটি ছবি পোস্ট করার মাধ্যমে নিজের উপর ট্রোলিং ডেকে এনেছেন তিনি।

সম্প্রতি ঋত্বিক বন্দ্যোপাধ্যায়ের পোষ্ট করা একটি ছবিতে অভিনেতার ক্যাপশন ছিল “একা এবং একা”! পাহাড়ের বুকে এদিন একাকী লেসবন্দি হয়েছিলেন অভিনেতা। তবে গন্ডগোল বাঁধে অন্য জায়গায়। পাথরের ওপর অভিনেতা তার লাল সানগ্লাসটি খুলে রেখেছিলেন। যা দেখে দর্শকেরা প্রথম দেখাতে ভেবেছিলেন একটি লাল ব্রা। স্বাভাবিকভাবে সিরিয়ালের সাত্যকির ছবিতে এহেনও একটি কন্ট্রোভার্সিয়াল বস্তুর উপস্থিতি উসকে দেয় ট্রলিং।

অভিনেতার মন্তব্য বক্স ভরে যায় মজার নানান মন্তব্যে। কেউ লেখেন,”আমার একটি লাল ব্রা খুজে পাচ্ছিলাম না তাহলে এটাই কি সেটা?” আবার অনেকেই সন্দিহান হয়ে অভিনেতার প্রতি প্রশ্ন ছুড়ে দেন,”তিনি কি আজকাল মহিলাদের অন্তর্বাস ব্যবহার করছেন কিনা?” কেউ কেউ তো প্রথমবারে নিজের চোখকে বিশ্বাস করতে না পেরে বারংবার দেখার পরেই বস্তুটি আসলত্ব আবিষ্কার করেন। সব মিলিয়ে এদিন ঋত্বিক বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যবক্স মজার মন্তব্যে ভরে ওঠে।

Related Articles