×

কেন ভেঙে গিয়েছিল প্রসেনজিৎ-র দ্বিতীয় বিয়ে? এখন কোথায় আছেন তাঁর প্রাক্তন স্ত্রী?

দেবশ্রীকে ডিভোর্স দেওয়ার পরই প্রসেনজিৎ বিয়ে করেছিলেন অপর্না গুহ ঠাকুরতাকে

টলিউডের ইন্ডাস্ট্রি বলা হয় তাকে, দীর্ঘ কয়েক দশক ধরে তিনি যেভাবে টলিউড ইন্ডাস্ট্রিকে সমৃদ্ধ করে চলেছেন তা চোখে পড়ার মতোন। একটা সময় ঝিমিয়ে পড়া বাংলা চলচ্চিত্র জগতকে নতুন প্রাণ দিয়েছিলেন ইনি, অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সকলের প্রিয় বুম্বাদা।

এত বছরে কয়েকশো চরিত্রে অভিনয় করে ফেলেছেন বুম্বাদা তবে তার বর্ণময় কর্মজীবনের মতো তার ব্যক্তিগত জীবনও সিনেমার মতোই রোমাঞ্চকর। বিভিন্ন সময় বিভিন্ন নায়িকার সাথে সম্পর্কে জড়িয়েছেন তিনি বিয়েও করেছেন তিনবার। তার এই রঙিন জীবন নিয়ে আজও চর্চিত তিনি। সম্প্রতি ফের প্রাক্তন স্ত্রীকে কেন্দ্র করে চর্চায় এসেছেন অভিনেতা।

কেন ভেঙে গিয়েছিল প্রসেনজিৎ-র দ্বিতীয় বিয়ে? এখন কোথায় আছেন তাঁর প্রাক্তন স্ত্রী?

টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়ের সাথে তার এককালীন সম্পর্কের কথা এখনো পর্যন্ত খবরের কাগজের শিরোনাম হয়ে ওঠে। তবে সম্প্রতি এবার খবরের শিরোনামে এসেছে তার দ্বিতীয় বিয়ের কথা। এই অভিনেতার জীবনে বিয়ে নিয়ে রয়েছে ওঠাপড়া আজ প্রতিবেদনে তার জীবনের সেই অধ্যায়ের কথাই উঠে এসেছে। অনেকেই হয়তো জানেন না কে তার দ্বিতীয় স্ত্রী? কেনইবা দ্বিতীয় বিয়ে ভেঙেছিল প্রসেনজিৎ-এর?

কেন ভেঙে গিয়েছিল প্রসেনজিৎ-র দ্বিতীয় বিয়ে? এখন কোথায় আছেন তাঁর প্রাক্তন স্ত্রী?

দেবশ্রীকে ডিভোর্স দেওয়ার পরই প্রসেনজিৎ বিয়ে করেছিলেন ওর অপর্না গুহ ঠাকুরতাকে। ব্যবসায়ী পরিবারের মেয়ে অপর্না অভিনয় জগত থেকে শতহস্ত দূরেই থাকতেন। বেশ সুখেই ছিল তাদের জীবন। তবে সুখের সংসারে সমস্যা শুরু হয় তাদের মেয়ে প্রেরণা জন্মানোর পর থেকে। হঠাৎই প্রসেনজিৎ প্রেমে পড়ে যান নবাগতা অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের। দৃঢ়চেতা ও আত্মসম্মানী অপর্ণা এই বিষয় মেনে নিতে পারেনি তাই ডিভোর্স দিয়ে নিজেই বেরিয়ে গিয়েছিলেন সম্পর্ক থেকে। এরপর আর কোন দিনই যোগাযোগ রাখেননি অপর্ণা।