×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

নিজেকে বদলাতে নিজের ব্যক্তিসত্ত্বা হারাবেন অভিনেত্রী স্বস্তিকা? দেখুন ‘শ্রীমতি’র ট্রেলার

আমাদের সমাজের আনাচে-কানাচে চোখ রাখলেই সংসারের কাজের চাপে নিজেকে হারিয়ে ফেলা নানান গৃহবধূর গল্প খুঁজে পাওয়া যায়। সাধারণ পরিবারের এক গৃহবধূর সংসার সামলে ফের নিজের কাজে ফিরে আসার মাধ্যমে নিজের অস্তিত্বকে তুলে ধরার গল্প বলতেই আসছে অর্জুন দত্ত পরিচালিত স্বস্তিকা অভিনীত ছবি “শ্রীমতি”!

না! এবার কেবল সংসার সামলেই নিজেকে খুশি রাখা নয় বরং নিজের ভালোলাগা, পছন্দ-অপছন্দগুলোকেউ গুরুত্ব দিয়ে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার গল্প বলতেই আসছে আসন্ন এই মুভি। যেখানে প্রথমবারের জন্য স্বস্তিকার বিপরীতে কাজ করতে দেখা যাবে অভিনেতা সোহম চক্রবর্তীকে। কেএসএস প্রোডাকশন এন্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই আসন্ন মুভির ট্রেইলার মুক্তি পেতেই দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

বয়সে বড় মেয়েকে বিয়ে, কলেজ সিনিয়রের(স্বস্তিকা) সাথে প্রেম শেষে সংসার পেতেছে সোহম আর এই উচ্চ মধ্যবিত্ত পরিবারের অগোছালো গৃহবধূ স্ত্রী তার স্বামীর প্রেমে মগ্ন। তবে পারিপার্শ্বিক সমাজ, চাকচিক্য, প্রেম থেকে পরিণয় এবং অবশেষে চুটিয়ে সংসার করতে গিয়ে কোথাও যেন নিজের অস্তিত্বকেই হারিয়ে ফেলেছে সে। জিম, দুপুরের খাবার, ঘুমকে দূরে ঠেলে দেওয়ার মধ্যে নিজের ব্যক্তিসত্তাকে হারাতে বসা শ্রী এর দাম্পত্য জীবনে কি নেমে আসবে দূরত্ব? উত্তর পেতে আপনাকে আগামী 8ই জুলাই চোখ রাখতে হবে প্রেক্ষাগৃহের পর্দায়।

পরিচালকের বিশ্বাস প্রত্যেক সাধারণ পরিবারের গৃহিণীই এই ছবির সাথে নিজেদের জীবন ধারার মিল খুঁজে পাবেন। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সুজয় দত্তের সম্পাদনায় সোমলতা আচার্য এর গাওয়া “শোনা শোন” গানটি। ক্যামেরা দায়িত্বে থাকা সুপ্রতিম ভোলের এই আসন্ন মুভি বড়পর্দায় ঠিক কেমন ফল করতে চলেছে তা দেখতে অপেক্ষার আর একমাস!