বিনোদনভাইরাল ভিডিও

AC Ki Taisi, ইন্টারনেটে রিলিজ হল যৌন দৃশ্যে ভরপুর ঘাম ঝরানোর নতুন ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে ক্লিক করবেন না

আপনি যদি একজন প্রাপ্তবয়স্ক হন তবে আপনার জন্য এডাল্ট বিনোদন সেগমেন্টের একটা সম্ভার নিয়ে এসেছে ভারতীয় অনলাইন থিয়েটার মাধ্যম। “উল্লু”,”কোকু”,”প্রাইমশট” প্রভৃতি একাধিক ওয়েবসিরিজ প্ল্যাটফর্মে নিত্যদিন রিলিজ হয়ে চলেছে রগরগে যৌনতায় পরিপূর্ণ একাধিক ওয়েবসিরিজ যা আপনার রাতের ঘুম ওড়াতে বাধ্য। তাই আজ আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের কাছে জানাতে চলেছি প্রাইমসটের এই দুর্দান্ত সিরিজ সম্মন্ধে।

বিগত 25শে এপ্রিল রিলিজ হয়েছিল জনপ্রিয় ওয়েবসিরিজ “ac ki taisi”। গল্পের প্লটের মূলে ছিলেন একজন রোমান্টিক জীবনবিহীন দম্পতি। যাদের নিজেদের মধ্যে নেই কোন রোমান্স। তবে হঠাৎই একদিন শুয়ে থাকার সময় তাদের বেডরুমের এসি খারাপ হয়ে গেলে তার মেকনিককে ডাকা হয় এবং সেই মিস্ত্রি আসতেই বাড়ির বউ তথা সুন্দরী মহিলার প্রেমে পড়ে যায়। তবে সেই মহিলাটিও ঘুরিয়ে প্রেমে পড়ে এসি মিস্ত্রির।

চলতে থাকে অবাধ্য যৌনতা ও স্বামীর অজান্তে গড়ে ওঠে অবৈধ সম্পর্ক। তিনটি এপিসোড সম্মিলিত এই ওয়েবসিরিজটিতে দেখা যাবে একাধিক উষ্ণতায় পরিপূর্ণ বেডসিন। একাধিক অন্তরঙ্গ দৃশ্যে অভিনেত্রীর কামোত্তোজ শরীরী যৌন আবেদন রীতিমত লজ্জার সমস্ত বাঁধ ভেঙে দিয়েছে। খোলামেলা অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী পল্লবী দেবনাথ তার দুর্দান্ত স্ক্রিন প্রেজেন্সেরর মাধ্যমে সিরিজটিকে আরও আবেদনমূলক করে তুলেছেন।

তাই আর দেরী কিসের? আজই নিয়ে ফেলুন প্রাইমশট app এর সাবস্ক্রিপশন আর উপলব্ধ করুন অ্যাডাল্ট এন্টারটেনমেন্ট এ পরিপূর্ণ এই ওয়েব সিরিজ। মনে রাখতে হবে সপরিবারে নয়, বরং বাড়ির সদস্যদের আড়ালেই একান্তে উপভোগ করতে হবে এই সিরিজটিকে,অন্যথা ঘটতে পারে বিপদ!

Tags

Related Articles

Close