×

শ্বশুর-বৌমার অবৈধ সম্পর্ক, যৌন দৃশ্যে ভরপুর এই নতুন ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই VIDEO

অ্যাডাল্ট ওয়েব সিরিজ মানেই রমরমিয়ে চলা গদগদ কোনো দৃশ্য। বর্তমানে সিরিয়াল সিনেমার পাশাপাশি যে ওয়েব সিরিজ জনপ্রিয় হচ্ছে তা বলার অপেক্ষায় রাখে না তবে ওয়েব সিরিজের সেগমেন্টে কয়েক গুণ বেশি হিট হয় বোল্ড দৃশ‍্যে পরিপূর্ণ অ্যাআল্ট সিরিজগুলি। শ্লীল অশ্লীল যাই তকমা লাগুক সমালোচকদের বাজি রেখে তরতরিয়ে বেড়ে চলেছে অ্যাডাল্ট সিরিজগুলির জনপ্রিয়তা।

সম্প্রতি এমনই রগরগে দৃশ‍্যে পরিপূর্ণ অ্যাডাল্ট ওয়েব সিরিজ রিলিজ হতে চলেছে উল্লুর প্লাটফর্মে যা ইতিমধ্যে চর্চায় এসেছে। অ্যাডাল্ট ওয়েব সিরিজের কথা বললেই প্রথমেই আসে UllU ওটিটি প্ল্যাটফর্ম এর কথা। “চরমসুখ”, “জানে আনজানে মে”, “পালং তোর” মতোন বহু হিট সিরিজ এনে দর্শকদের ঘাম ঝড়িয়েছে এই প্ল‍্যাটফর্ম।

সম্প্রতি আবারো এই প্লাটফর্ম প্রকাশ করতে চলেছে আরেক ঘাম ঝড়ানো সিরিজ। “পালং তোর” সিক‍্যুয়েলরই “সিসকিয়ান সিজন 2” (siskiyaan season 2 palang Tod)-এর ট্রেলার ইতিমধ্যে প্রকাশিত হয়েছে, যে সিরিজের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন দর্শকরা।

পুরনো সিরিজ থেকেই এর গল্প শুরু হবে যেখানে দেখা যাবে এক ছেলে তার বৃদ্ধ বাবার জন্য একটি স্পেশাল কেয়ারটেকার রাখেন। যার নাম ম‍্যারি। শ্বশুর যে তার বউমার সাথে শারীরিক সম্পর্কে ছিল তা প্রথম পর্বে দেখানো হয়েছে। এবার দেখা যাবে শ্বশুর ম্যারিকে মনে মনে চাইছে অন্যদিকে তার বৌমা তার বাড়ির চাকরের সাথে সম্পর্ক তৈরি করে। তবে সবকিছু ছাপিয়ে নজর কাড়বে রেনুর স্বামী ও ম‍্যারির ইন্টিমেসি যা দেখে ফেলেন রেনুও। সবার গোপন কথা কি বেরিয়ে পড়বে? কি হবে এরপর।

জানতে অবশ্যই দেখতে হবে “সিসকিয়ান সিজন টু”। আগামী 2রা সেপ্টেম্বর উল্লুর মাধ্যমে রিলিজ করবে এটি তবে তার আগে অতি অবশ্যই পূর্বের দুটি এপিসোডের সিরিজ দেখে নিন। হীরার রাদাদিয়া ও নূর মালবিকার অভিনীত এই সিরিজে থাকবে ভরপুর যৌনতা যার আভাস ইতিমধ্যে ট্রেলার থেকেই মিলেছে তাই সিরিজটি উপভোগ করতে অবশ্যই নিয়ে ফেলুন UllU র সাবক্রিপশন।

Related Articles